বিতর্ক যেন পিছু ছাড়ছে না ট্রাম্পের

আন্তর্জাতিক ডেস্ক:: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। একটা বিতর্ক শেষ তো আরেকটা শুরু। আর এ নিয়ে বেশ বিব্রতকর অবস্থায় পড়তে হচ্ছে ট্রাম্প প্রশাসনকে। এবারও বিব্রতকর তেমনই এক পরিস্থিতি সৃষ্টি করেছেন ট্রাম্প।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি বলছে, টাকার বিনিময়ে প্লেবয় ম্যাগাজিন মডেলের সঙ্গে অবৈধ সম্পর্ক গোপন করেছিলেন ট্রাম্প। তার সাবেক ব্যক্তিগত আইনজীবীর কাছ থেকে উদ্ধার হওয়া কথোপকথনের টেপ থেকে এ তথ্য পাওয়া গেছে।

ট্রাম্পের প্রাক্তন আইনজীবী মাইকেল কোহেন জানিয়েছেন, এক প্রাক্তন প্লেবয় মডেলের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল ট্রাম্পের। প্লেবয়ের ওই মডেলের নাম কারেন ম্যাকডুগাল।

ম্যালানিয়ার সঙ্গে বিয়ের পর ২০০৬ সালে তার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। পরবর্তীতে ২০১৬ সালে নির্বাচনের দু’মাস আগে ওই মডেলকে মুখ না খোলার জন্য মোটা টাকা দেন ট্রাম্প। তবে সেই ঘটনা ও কথাবার্তা গোপনে রেকর্ড করা হয়েছিল।

নিউ ইয়র্ক টাইমস-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, সেই গোপন টেপ কোহেনের অফিসেই ছিল। এফবিআই গোপনে হানা দিয়ে সেই টেপটি বাজেয়াপ্ত করেছে। টেপটিতে ট্রাম্প ও প্রাক্তন প্লেবয় মডেল ক্যারেন ম্যাকডুগালের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ও ওই মডেলকে পেমেন্ট করার সব আলোচনা রেকর্ড রয়েছে।

ওই গোপন রেকর্ডের অস্তিত্ব নিশ্চিত করেছেন মার্কিন প্রেসিডেন্টের আইনজীবী রুডি জিউলিয়ানি। তার দাবি, ট্রাম্প কোনো দোষ করেননি এবং টাকা দেয়ার ঘটনাও ঘটেনি। তবে সম্পর্কের বিষয়টি স্বীকার করেছেন তিনি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *