দক্ষিন সুরমার চাঁদনী ঘাট ঝালপাড়া থেকে ২৫০পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক।

রিমা বেগম পপি:: সিলেটের দক্ষিন সুরমা থানার চাঁদনী ঘাট ঝালপাড়া এলাকা থেকে ২৫০ পিস ইয়াবাসহ ০৪ (চার) জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯ এর একটি অভিযানিক দল।

র‌্যাব-৯ সুত্রে জানা যায়, সোমবার (১৬জুলাই) দুপুর ১২.০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)-৯ এর সদর কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি অভিযানিক দল সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরীর নেতৃত্বে অভিযান চালিয়ে এসএমপির দক্ষিন সুরামা থানার চাঁদনী ঘাটস্থ ঝালপাড়া এলাকার ৮০/বি নং বাসার ২য় তলার সামন থেকে একজন মহিলাসহ ০৪ (চার) জন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্চে, লক্ষীপুর জেলার রামগঞ্জ থানার ভোলাকোর্ট গ্রামের মৃত ইসমাঈল আলীর ছেলে হারুন মিয়া (৫৮), সিলেটের দক্ষিন সুরমা থানার ঝালপাড়া গ্রামের হারুন মিয়ার ছেলে স্বাধীন (১৯), সাগর মিয়া (২৪) এবং মেয়ে ইপা (২১)।

এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ২৫০পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব। উদ্ধারকৃত মাদক দ্রব্যসহ গ্রেফতারকৃতদের সিলেটের দক্ষিন সুরমা থানায় হস্তান্তরের কথা জানিয়েছেন র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ও সিনিয়র এএসপি মাইন উদ্দিন চৌধুরী।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *