দুর্নীতি ও লুটপাটমুক্ত ৯নং ওয়ার্ড গঠনে পরিবর্তনের বিকল্প নেই:নজরুল ইসলাম বাবুল

৯নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুল বলেছেন, দুর্নীতি ও লুটপাটমুক্ত ৯ নং ওয়ার্ড গঠনে পরিবর্তনের বিকল্প নেই। এই ওয়ার্ডে যে পরিমান দুর্নীতি হয়েছে তা ইতিহাসের পাতায় লিপিবদ্ধ থাকবে। ৯ নং ওয়ার্ডের মানুষের মুখে শুধু দুর্নীতি আর শোষনের গল্প, বঞ্চনার গল্প, প্রহসনের গল্প। সবার মুখে মুখে প্রকল্পের টাকা আত্মসাতের কাহিনী। তাই ওয়ার্ডবাসী এবার পরিবর্তনের পক্ষে রায় দেবে। ওয়ার্ডবাসী এবার উন্নয়নের প্রতীক রেডিও’র পক্ষে রায় দেবে।

তিনি শুক্রবার রাতে আখালিয়া নেহারিপাড়ায় এলাকবাসী আয়োজিত পথসভায় এ কথা বলেন। নেহারীপাড়ার সুপরিচিত ব্যাক্তিত্ব্য হাজী শওকত আলীর সভাপতিত্বে ও তরুন সংগঠক শেখ আবুল হাসনাত বুলবুলের পরিচালনায় আয়োজিত পথসভায় তিনি আরো বলেন,‘ আজকের এই বিশাল পথসভা প্রমান করে ওয়ার্ডবাসী পরিবর্তনের পক্ষে। ওয়ার্ডবাসী রেডিও মার্কার পক্ষে। ইনশাহআলাহ ৩০ তারিখ সারাদিন রেডিও মার্কার বিপ্লব হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বাগবাড়ী এলাকার প্রবীন মুরব্বী ছানাউল হক ছানা, সিলেট জেলা বারে প্রবীন আইনজীবী ওবায়দুর রহমান, ইসলামী ঐক্যজোট সিলেট জেলা সভাপতি হাজী মাওলানা নওফল।

আরো বক্তব্য রাখেন কামরুজ্জামান রুমান, আজির উদ্দিন, আহমেদ বিজলী, স্বপ্নপুলন সামাজিক সংস্থার সাধারণ সম্পাদক আব্দুর রকিব, বাবুল হোসেন।

অনুষ্ঠান শেষে ৯নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুলকে ফুল দিয়ে বরণ করে নেন নেহারীপাড়া সমাজ কল্যান সংস্থার সভাপতি ও সদস্যবৃন্দ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *