বাবার বিরুদ্ধে শিশু সন্তানকে হত্যার অভিযোগ

হবিগঞ্জের লাখাই উপজেলায় স্বামী-স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে ইকরা মনি নামের ২ মাস বয়সী এক শিশু সন্তানকে আছাড় মেরে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে।

মঙ্গলবার বিকেল সোয়া ৫টায় হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের চিকিৎসক ডা. রাজিব রায় তাকে মৃত ঘোষণা করেন। নিহত ইকরা মনি উপজেলার মানপুর গ্রামের ফাইজুর মিয়ার মেয়ে।

এছাড়াও আহত মারিয়া নামের অপর আরেক ১০ বছরের শিশুকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বেলা ৩টায় ফাইজুর নেশা করে ঘরে ফিরে তার দুই সন্তান ও স্ত্রী নুরজাহান বেগমকে মারপিট শুরু করে। এ সময় ইকরা মনিকে সে মাথার উপড়ে তুলে আছাড় দিয়ে ফেলে দেয়। পরে স্থানীয় লোকজন তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সোয়া ৫টায় এর দিকে শিশুটির মৃত্যু হয়।

হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের চিকিৎসক ডা. রাজিব রায় জানান, শিশুটির মাথার বামদিকে এবং পিটের দিকে ফুলা জখম ছিল। এছাড়াও তার সারা শরীর কালচে রং ধারণ করে।

এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব জানান, স্বামী-স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে ফাইজুর এই ঘটনা ঘটিয়েছে। তার হামলায় অপর এক সন্তানও আহত হয়। পুলিশ এ ব্যাপারে তদন্ত করছে এবং ফাইজুরকে আটকের চেষ্টাও চলছে বলেও জানান তিনি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *