নির্বাচনের নামে প্রহসন নয়,খালেদা জিয়ার মুক্তির আন্দোলন চাই: জামান

104 total views, 1 views today

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এডভোকেঠ সামসুজ্জামান জামান বলেছেন, স্থানীয় সরকারের বহু নির্বাচন দেশবাসী দেখেছে, গাজীপুর ও খুলনা সিটির নির্বাচন ও দেখেছে, সরকারের নির্বাচনী মূলার ফাঁদে পা দিয়ে সময় ক্ষেপন করা হচ্ছে, খালেদা জিয়ার মুক্তির আন্দোলন না করে এসব প্রহসনের নির্বাচনে অংশ নিয়ে সরকারের হাত শক্তিশালী করা হচ্ছে। জনগণ আর এসব দেখতে চায় না। জনগণের মনের ভাষা বুঝতে হবে। অক্টোপাসের নাগপাশ থেকে দেশ ও গণতন্ত্র উদ্ধার করতে হবে। এটিই হওয়া উচিত মূল এজেন্ডা। তিনি আরো বলে, নির্বাচনের নামে আর কোনো প্রহসন দেশবাসী দেখতে চায় না। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি কঠোর আন্দোলন চাই।

তিনি বুধবার রাতে স্থানীয় মিরাবাজারে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের আহ্বায়ক শেখ মোঃ মকন মিয়ার সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আজমল হুসেন রায়হান ও মতিউল বারী খুর্শেদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা অভিযোগ করে বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে দুর্বল করার জন্য দলের ত্যাগী পরীক্ষিত ও নির্যাতিতদের উপেক্ষা করে সুবিধা ভোগীদের দিয়ে অঙ্গ সংগঠনের কমিটি করা হয়েছে। খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে জোরদার করার জন্য অবিলম্বে এসব কমিটি পূর্নগঠন করতে হবে।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহসভাপতি এডভোকঠ আশিক উদ্দিন আশুক ও সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন লস্কর মহানগর তাঁতীদনের সভাপতি ফয়েজ আহমদ দৌলত, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক কউসিলর দিনার খান হাসু, জেলা তাঁতী দলের সাংগঠনিক সম্পাদক কাজি জয়নুল হক, জেলা স্বেচ্ছাসেক দলের যুগ্ম আহ্বায়ক মওদুদুল হক চৌধুরী, কাউন্সিলর আব্দুর রকীব চৌধুরী তুহিন, জেলা ও মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রুজেল আহমদ চৌধুরী, মিফতাহুল কবির ও জয়দেব চক্রবর্তী জয়ন্ত, স্বেচ্ছাসেক দল নেতা দিপক রায়, মহানগর জাসাসের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন মাছুম, মহিলা দল নেত্রী মুক্তা বেগম, আলতাফ হুসেন বেলাল, রিনুক আহমদ, মহানগর বিএনপির সহ- স্বেচ্ছাসেবক সম্পাদক খালেছুর রশীদ ঝলক, রায়হাদ বক্স রাক্কু, তছির আলী, অর্পন ঘোষ, আব্দুল হান্নান, মোস্তফা কামাল ফরহাদ, লিঠন কুমার দাশ নান্টু, এমদাদ বক্স, আকবর হুসেন কয়ছর, মনোজ দেব, আব্দুল মতিন, বীরেন্দ্র শর্মা, আবুল কালাম, আজিম উদ্দন রাজু, স্বপন আহমদ, মামুন আহমদ, রাশেদ আহমদ চৌধুরী, দেওয়ান নিজাম খান, ইজ্জাদ আহমদ, সাবেক জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আব্দুল খালিক মিল্টন, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক টিটন মল্লিক, একরাম হোসেন, ইনতেজার আলী, জামিল আহমদ, বিল্লাল আহমদ, পারভেজ আহমদ, মহানগর ছাত্রদলে সাংগঠনিক সম্পাদক এম.সি কলেজ ছাত্রদলে আহ্বায়ক বদরুল আজাদ রানা, জেলা ছাত্রদলের সহ তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক, মুশফিকুর রহমান মনি, ফখরুল ইসলাম, মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতেকার আহমদ সুহেল, জেলা ছাত্রদলের সাবেক কর্মসূচি প্রণয়ন ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ইমরানুল ইসলাম জাসিম, সাবেক সহ আর্ন্তজানিক বিষয়ক সম্পাদক নুরূল আমিন, সাবেক সদস্য তোফায়েল আহমদ তুহিন, সহ-প্রচার সম্পাদক ঝলক আচার্য, শামীম আহমদ চৌধুরী, আব্দুল মুকিত মকুল, মিসবাউল আম্বিয়া আমিন আহমদ, জেলা জাসাসের সাংগঠনিক সম্পাদক রায়হান হোসেন খান, এম.সি কলেজ ছাত্রদলের সদস্য সচিব দেলওয়ার হোসেইন, ল-কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি আবুল ইয়ামিন চৌধুরী, মহানগর ছাত্রদলের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক ভুলন কান্তি তালুকদার, সাবেক সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সুজন আহমদ, শেখ সাহান তালুকদার, সাবেক সহ-মানবাধিকার বিষয়ক সম্পাদক আবুল হোসেন, মনিরুজ্জামান মিজান, সাবেক জেলা ছাত্রদলের স্কুল বিষয়ক সম্পাদক ফাহিম আহমদ, সদস্য আব্দুস সুবহান প্রমুখ। সভা শেষে বিএনপির চেয়ারপার্সন কারাবন্দী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি কামনা করে দোয়া এবং প্রয়াত সাংবাদিক ইকবাল মনসুরের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও ২০ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হাজী আব্দুল গফফার চৌধুরী, স্বেচ্ছাসেবক দল নেতা লাহীন আহমদ চৌধুরী ও নূর উদ্দিনের রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়।

কমেন্ট
শেয়ার করুন
  • 6
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    6
    Shares