গুলশানে রাস্তায় ফেলে গেলেন ৫ কোটি টাকার গাড়ি

নিউজ ডেস্ক::  রাজধানীর গুলশানে অভিযান পরিচালনার সময় একটি বিলাসবহুল গাড়ি ফেলে গেছেন এর মালিক। পরিত্যক্ত অবস্থায় গাড়িটি আটক করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। শুল্ক করাদিসহ টয়োটা ল্যান্ড ক্রুজার গাড়িটির আনুমানিক মূল্য প্রায় ৫ কোটি টাকা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে গুলশান-১ এর ১১২ নম্বর রোড থেকে গাড়িটি উদ্ধার করা হয়।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর থেকে জানানো হয়, আগেই পাওয়া তথ্যের ভিত্তিতে অধিদপ্তরের মহাপরিচালক ড. মো. সহিদুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের একটি টিম গাড়িটি আটকে আজ বৃহস্পতিবার সকালে একটি অভিযান চালায়। এক পর্যায়ে টের পেয়ে গাড়ির চালক অথবা মালিক গাড়িটিকে গুলশান-১ নম্বরে ১১২ নম্বর রোডে ফেলে রেখে পালিয়ে গেছেন।

গাড়িটিতে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটে লেখা, ‘আমি স্বেচ্ছায় গাড়িটি রাস্তায় রেখে গেলাম। কিন্তু আমি গাড়িটির আমদানিকারক নই। আমদানিকারককে আইনের আওতায় নেয়ার জন্য শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের নিকট বিনীত অনুরোধ রইল। আমি দেশের আইনের প্রতি সর্বদা শ্রদ্ধাশীল এবং শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কার্যক্রমকে সাধুবাদ জানাই এবং এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।’ টয়োটা ল্যান্ড ক্রুজার ভি৮ এর ২০১৩ মডেলের গাড়িটি ৪৬০৮ সিসির। এটি নম্বর প্লেট বিহীন অবস্থায় আটক করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত তদন্ত শেষে কাস্টমস আইন ও মানিলন্ডারিং প্রতিরোধ আইনে ব্যবস্থা গৃহীত হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *