ছাত্রলীগের পদপ্রত্যাশীদের সঙ্গে প্রধানমন্ত্রী কথা বলবেন আজ

নিউজ ডেস্ক:: আজ বুধবার(৪ জুলাই) সন্ধ্যায় ছাত্রলীগ নেতাদের সঙ্গে গণভব‌নে সরাস‌রি কথা বল‌বেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলনের নির্বাচন কমিশনার আরিফুর রহমান লিমন এ তথ্য আগেই নিশ্চিত করেছেন। তিনি জানান, ২৯তম সম্মেলনে সভাপ‌তি ও সাধারণ সম্পাদক পদে যারা মনোনয়ন ফর্ম কিনেছিলেন তাদের সবাইকে সেখানে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

লিমন আরও বলেন, প্রধানমন্ত্রীর দপ্তর থেকে ছাত্রলীগকে এই মর্মে জানানো হয়েছে। ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন আমাদেরকে বলেছেন, যারা মনোনয়ন ফর্ম কিনেছিল তাদেরকে এ খবরটি জানাতে।

ছাত্রলীগের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা জানান, ৪ জুলাই সন্ধ্যা ৬টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৯তম জাতীয় সম্মেলনের সভাপ‌তি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের সঙ্গে গণভবনে সরাস‌রি কথা বলবেন। সভাপ‌তি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী যারা মনোনয়ন ফর্ম কিনেছেন শুধুমাত্র তাদেরকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে বলা হয়েছে। গেলো ১১ ও ১২ মে ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন হয়। দুই দিনব্যাপী এ সম্মেলন শেষ হয় নতুন নেতৃত্ব নির্বাচন ছাড়া।

সূত্রগুলো জানায়, এবার ছাত্রলীগে সভাপতি ও সাধারণ সম্পাদক- শীর্ষ এ দুই পদের জন্য ৩২৩ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। জানা গেছে, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির শীর্ষ দুই পদের প্রার্থীদের সংক্ষিপ্ত তালিকা প্রণয়ন করেছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদপ্রত্যাশী ৩২৩ জনের পারিবারিক পরিচয়সহ জীবনবৃত্তান্ত এবং সাংগঠনিক ও গোয়েন্দা সংস্থার ৫ স্তরের রিপোর্ট যাচাই বাছাইয়ের পর তিনি এ তালিকা প্রণয়ন করেছেন।

এদিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সম্প্রতি ধানমন্ডি দলীয় সভানেত্রীর কার্যালয়ে এক অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, সংগঠনের কমিটি যাতে ভালো হয় এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই মনোনয়নপ্রত্যাশীদের বিভিন্ন খোঁজখবর সংগ্রহ করছেন। দেরি হলেও ছাত্রলীগের ভালো কমিটি আসবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.