গাজীপুরে দুটি কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ

85 total views, 1 views today

নিউজ ডেস্ক:: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ চলছে। মঙ্গলবার (২৬ জুন) সকাল ৮টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৪টা পর্যন্ত। এরই মধ্যে বিভিন্ন অনিয়মের অভিযোগে দুটি কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ ঘোষণা করা হয়েছে।

কোনাবাড়ীর গ্রেটম্যাট পাইমারি স্কুল ৬২ নম্বর ভোট কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রয়েছে। এ কেন্দ্রে চারটি বুথ রয়েছে। এই কেন্দ্রে বিএনপির কোনো পোলিং এজেন্টকে খুঁজে পাওয়া যায়নি।

কেন্দ্রটির প্রিজাইডিং অফিসার নাম প্রকাশ না করার শর্তে বলেন, ব্যালট পেপার শেষ হওয়ার কারণে ভোটগ্রহণ বন্ধ রয়েছে।

কেন্দ্রে বিএনপির এজেন্ট নেই কেন জানতে চাইলে তিনি বলেন, তারা কেন কেন্দ্রে আসেননি সেটা তো আমি বলতে পারবো না।

এসময় তিনি জানান, কেন্দ্রটিতে ২ হাজার ৫২টি ভোট রয়েছে। এর মধ্যে তিনশ’র মত ভোট কাস্ট হয়েছে।

কেন্দ্রটিতে ভোট দিতে আব্দুর রহমান (৪০) বলেন, প্রায় দেড় ঘন্টা ধরে দাঁড়িয়ে আছি। কিন্তু এখনও কোনো খবর নেই। বলা হচ্ছে ব্যালট পেপার নেই।

কোনাবাড়ীর আইডিয়াল হাইস্কুল কেন্দ্রে ৬০ নম্বর কেন্দ্রের দু’টি বুথেও ভোটগ্রহণ বন্ধ রয়েছে। জানা গেছে, এই দুই বুথের পোলিং এজেন্টদের কাছ থেকে ব্যালট পেপার নিয়ে যাওয়ায় ভোটগ্রহণ বন্ধ রয়েছে।

কেন্দ্রটির প্রিজাইডিং অফিসার মাহমুদুল আমিন বলেন, ‘ঝামেলা হওয়ায় দু’টি বুথের ভোটগ্রহণ বন্ধ আছে। সকাল ১০টা পর্যন্ত সুষ্ঠুভাবে ভোট হয়েছে। কেন্দ্রের ২ হাজার ১৬২ ভোটের মধ্যে ২৮২টি ভোট কাস্ট হয়েছে।’

তবে ৪৮নং পারিজাত কোনাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫৭ নম্বার কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলতে দেখা গেছে। এ কেন্দ্রেও বিএনপির কোন পোলিং এজেন্ট দেখা যায়নি।

কেন্দ্রের প্রিজাইডিং অফিসার শামসুদ্দিন আহমেদ বলেন, এখন সকাল সাড়ে ১০টা বাজে। এখন পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সুষ্ঠুভাবেই ভোটগ্রহণ চলছে। আর আমি সকাল থেকেই এখানে বিএনপির কোন পোলিং এজেন্টকে পাইনি।

৩ হাজার ৪১৫টি ভোটের মধ্যে ৬৬৪ ভোট কাস্ট হয়েছে বলেও জানান তিনি।

মোহাম্মদীয়া ইসলামিয়া কওমী মাদ্রাসা ৫৮ নম্বার কেন্দ্র। এটি একটি মহিলা কেন্দ্র। এ কেন্দ্রেও বিএনপির কোন পোলিং এজেন্ট পাওয়া যায়নি।

কেন্দ্রের প্রিজাইডিং অফিসার রাহাতুল ইসলাম বলেন, বিএনপির পোলিং এজেন্টরা কেন অনুপস্থিত তা আমি বলতে পারবো না। তবে ভোটগ্রহণ সুষ্ঠুভাবেই চলছে।

তিনি জানান, এ কেন্দ্রে ২ হাজার ১১৮ জন ভোটার রয়েছে। সকাল পৌনে ১১টা পর্যন্ত ৫শ’র মত ভোট কাস্ট হয়েছে।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •