কামরানের কৃতজ্ঞতা প্রকাশ

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের জন্য মনোনীত করায় মহান আল্লাহর প্রতি শুকরিয়া আদায়ের পাশাপাশি দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দলের নীতিনির্ধারক, জাতীয় ও স্থানীয় নেতাসহ দলের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বদর উদ্দিন আহমদ কামরান। একই সাথে তিনি সর্বস্তরের নাগরিকদের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

বদর উদ্দিন কামরান বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নগরবাসীর সেবা করার উদ্দেশ্যে আগামী নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে মূল্যায়ন করেছেন। এ জন্য আমি তাঁর প্রতি বিশেষভাবে কৃতজ্ঞ।

তিনি বলেন, আসন্ন সিটি নির্বাচনে দেশের চলমান উন্নয়ন, অগ্রযাত্রা ও পূণ্যভূমি সিলেট মহানগরীকে আদর্শ ও মডেল নগরী গড়ে তোলার লক্ষ্যে নগরবাসীর পূর্ণ সমর্থন, দোয়া ও সহযোগিতা কামনা করছি। আমার আশা করি, আমার প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ, মহিলা লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগসহ সকল অঙ্গসহযোগি সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী অতীতে যেমন আমার পাশে ছিল আগামী দিনেও ঐক্যবদ্ধভাবে সিলেটে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করবেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *