কেরালায় নিখোঁজ মেসির ভক্ত, আত্মহত্যার চিরকুট উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের কেরালা থেকে লিয়নেল মেসির এক কট্টর ভক্ত নিখোঁজ। পাওয়া গেছে আত্মহত্যার চিরকুট। তবে তাকে খুঁজে পাওয়া যায় নি। এ খবর দিয়েছে অনলাইন জি নিউজ।

গ্রুপ পর্যায়ের দ্বিতীয় ম্যাচে ৩-০ গোলে শোচনীয়ভাবে হারে মেসির আর্জেন্টিনা। তাতে প্রচন্ড মর্মবেদনা অনুভব করেন মেসির কট্টর সমর্থন বিনু অ্যালেক্স। সেই কষ্ট তিনি সহ্য করতে পারেন নি। বৃহস্পতিবারের খেলায় এমন কষ্ট পাওয়ার পর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন।

রেখে গেছেন একটি চিরকুট। তাতে বলে গেছেন, এখন থেকে তার সামনে আর কিছুই নেই। এর পর থেকে তাকে খুঁজে পেতে বড় ধরনের অভিযানে নেমেছে স্থানীয় পুলিশ। রিপোর্টে বলা হচ্ছে, পুলিশের ডুবুরিরা ও স্থানীয়রাম মিলে মীনাচিল নদীতে উদ্ধার তৎপরতা চালিয়েছে। বিনু অ্যালেক্সের পিতামাতা পুলিশকে বলেছেন, বৃহস্পতিবার ক্রোয়েশিয়ার কাছে শোচনীয়ভাবে আর্জেন্টিনা পরাজিত হওয়ার পর সে খুবই হতাশ ছিল।

শুক্রবার ভোর ৪টা থেকে সে নিখোঁজ। এক পুলিশ কর্মকর্তা বলেন, তারা সঙ্গে সঙ্গে তল্লাশি অভিযান চালান। উদ্ধার করেন আত্মহত্যার একটি চিরকুট। তাতে সে লিখেছে, বিশ্বে তার আর কিছু দেখার নেই। দেখতেও চায় না। তাই পৃথিবী থেকে সে বিদায় নিচ্ছে। বিনু অ্যালেক্সের এক নিকটাত্মীয় বলেছেন, বিনু ছিল মেসির কট্টর ভক্ত। তার মোবাইল ফোনে ওয়ালপেপার হিসেবে ছিল মেসির ছবি।

মেসি যেমন টি-শার্ট পরেন ঠিক তেমনই একটি কিনেছিল সে। তারপর খেলা দেখতে বসে যায়। ভোর ৪টায় তার মা তার জন্য খাবার তৈরি করতে ওঠেন। তখন তিন্নি রান্নাঘরের পিছনের দরজা খোলা দেখতে পান। বিষয়টি তিনি তখন তখনই তার স্বামীকে জানান। তারা বিনু অ্যালেক্সের খোঁজে যান। দেখতে পান সে ঘরে নেই। ডাক পড়ে পুলিশের। একটি সুইপার ডগ নিয়ে উপস্থিত হয় পুলিশ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *