কানাইঘাটে ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি :: সিলেটের সীমান্তবর্তী কানাইঘাটের পূর্ব দিঘীরপাড় ইউনিয়নের রামপুর এলাকায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে স্বামী-স্ত্রীসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের বহনকৃত সিএনজিচালিত অটোরিক্সা এবং তিনশত বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- পূর্ব দিঘীরপাড় ইউনিয়নের দিঘীরপাড় গ্রামের মৃত মঈন উদ্দিনের ছেলে শাহাব উদ্দিন (৩৫) ও তার স্ত্রী নাজিয়া বেগম (৩০) এবং একই গ্রামের শরিফ উদ্দিনের ছেলে অটোরিক্সা চালক বোরহান উদ্দিন (২৫)।

তাদেরকে  শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কানাইঘাট থানা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি আবদুল আহাদের নির্দেশে নির্দেশনা পেয়ে থানার এসআই ইসমাল হোসেন, আবু কাউছার, সহকারী ডিএসবির মোঃ আবু সুফিয়ানের নেতৃত্বে একদল পুলিশ সিলেট-জকিগঞ্জ সড়কের রামপুর এলাকায় অভিযান চালিয়ে (সিলেট-থ-১১-৯৭৫৩) নাম্বারের সিএনজি গাড়ীটি আটক করে তল্লাশী চালিয়ে ৩০০ বোতল ভারতীয় ফেনসিডিল ও সিএনজি গাড়ীটি জব্দ করেন। এ সময় গাড়ী চালক সহ তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত শাহাব উদ্দিন জানায়, ‘ভারতীয় ফেনসিডিলের চালান সে অটোরিক্সা যুগে জকিগঞ্জ উপজেলার উত্তরগুল গ্রাম থেকে এক মাদক বিক্রেতার কাছ থেকে নিয়ে চালানটি সিলেট শহরে নিয়ে যাচ্ছিল। শাহাব উদ্দিন তার স্ত্রী ও সন্তানদের নিয়ে সিলেট শহরে বসবাস করে এবং সে পেশায় একজন অটোরিক্সা চালক।’

থানার ওসি আব্দুল আহাদ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত শাহাব উদ্দিন একজন কুখ্যাত মাদক বিক্রেতা। সে তার স্ত্রী নাজিয়া বেগম ও শিশুপুত্রদের মাদক বহনের কাজে ব্যবহার করে আসছিল। এ ঘটনায় সাথে সম্পৃক্তদের চিহ্নিত করে গ্রেফতার করা হবে বলে তিনি জানান।

তবে আটককৃতদের বিরুদ্ধে থানার এসআই আবু কাউছার বাদী হয়ে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন, মামলা নং- ১৪, তাং- ২১/০৬/২০১৮ইং।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.