পোকামাকড় খেয়ে দ্বীপে বাস করতে ঘর ছাড়া ৩ শিশু

নিউজ ডেস্ক:: ডিসকভারি চ্যানেল দেখে উদ্বুদ্ধ হয়ে দ্বীপে বসবাস করার উদ্দেশ্যে ঘর পালানো তিন শিশুকে বরগুনার আমতলী থেকে উদ্ধার করেছে পুলিশ। পরে তাদের পরিবারের কাছে তুলে দেয়া হয়েছে।

উদ্ধার হওয়া শিশুরা হলো- নীলফামারীর বড়গাছা ও নরসিংদির মো. ফারুক হোসেনের পুত্র মিয়াদ (৯), মো. রেজাউল ইসলামের পুত্র তন্ময় (১৩) ও মো. মিজানুর রহমানের পুত্র মুন্না (১৩)।

পুলিশ জানায়, তারা ডিসকভারি টিভি চ্যানেল দেখে উদ্বুদ্ধ হয়ে পোকা মাকড় খেয়ে দ্বীপে বসবাস করবে বলে বাড়ি থেকে গত সোমবার পালিয়ে আসে। এ তিন শিশুকে আমতলী থানা পুলিশ মঙ্গলবার রাত ৮টায় সমুদ্র সৈকত কুয়াকাটা যাওয়ার পথে আমতলী লঞ্চঘাট থেকে উদ্ধার করে হেফাজতে রাখে। পরে অভিভাবকদের খবর দেয়া হয়। তারা এসে বুধবার শিশুদের বাড়ি নিয়ে যান।

শিশুদের অভিভাবক মিজানুর রহমান, ‘ফারুক হোসেন ও সাইফুল ইসলাম জানিয়েছেন, বিদেশী টিভি চ্যানেলের অ্যাডভেঞ্চার সিরিজগুলো দেখে তারা উৎসাহী হয়ে পোকা মাকড় খেয়ে দ্বীপে বসবাস করবে বলে বাড়ি ছেড়েছিল।’

আমতলী থানার ওসি মো. আলাউদ্দিন মিলন বলেন, ‘নীলফামারী জেলার বড়গাছা ও নরসিংদীর ঘর পালানো তিন শিশুকে উদ্ধার করে অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.