সিলেটর মহাজনপট্রি থেকে ২কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার

ছায়েদুর রহমান মেহেদী:: সিলেটের মহাজনপট্রি এলাকার মায়া হোটেলের সামন থেকে ২কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর একটি দল।

র‌্যাব জানায়, ১৫জুন শুক্রবার রাতে শহরের মহাজনপট্রি এলাকার মায়া হোটলে সামনে একদল মাদক ব্যবসায়ী বিপুল পরিমান গাঁজা নিয়ে নির্ধারিত কাষ্টমারের জন্য অক্ষেকারত রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর সহকারী পরিচালক (মিডিয়া) ও সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী এর নেতৃত্বে র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের একটি অভিযানিক দল রাত সাড়ে এগারোটার দিকে সেখানে অভিযান চালায়।

অভিযানকালে ঘটনাস্থল থেকে ২ কেজি গাঁজাসহ সিলেটের দক্ষিন সুরমা থানার আলমপুরের শিতাংশু হালদারের ছেলে হেমন্ত হালদার (৪২) ও সিলেট কতোয়ালী থানার মাছিমপুরের রবীন্দ্র কুঁড়ির ছেলে শিমুল কুঁড়ি (৩০) নামে দুই চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত হেমন্ত হালদার ও শিমুল কুড়ি স্বীকার করে তারা দীর্ঘ দিন থেকে মাদক ব্যবসায় জড়িত এবং ওই দিন উক্ত গাঁজা বিক্রির উদ্দেশ্যে মায়া হোটেলে সামনে উপস্থিত হয়ে ক্রেতার জন্য অপেক্ষা করতে ছিল।উদ্ধারকৃত গাঁজাসহ গ্রেফতারকৃতদের সিলেটের কতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *