দক্ষিণ সুরমা থানা থেকে ৭ জন মাদকসেবী আটক

সিলেটের দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ’ জনাব খায়রুল ফজল ও পুলিশ পরিদর্শক (তদন্ত), জনাব ছাহাবুল ইসলাম এবং এসআই(নিঃ)”রিপন দাস, এসআই(নিঃ)”শিপলু চৌধুরী, এসআই(নিঃ)’আবু রায়হান নূর এর নেতৃত্বে দক্ষিণ সুরমা থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ভার্থখলা, লাউয়াই, জিঞ্জিরশাহ্ মাজার এলাকায় প্রকাশ্য মাদক সেবনের অপরাধে উল্লেখিত ঘটনাস্থল হতে সর্বমোট ০৭(সাত) জনকে আটক করা হয়।

পরবর্তীতে ভ্রাম্যমান আদালতের নিকট আসামী ১। মোঃ ফয়সল(৩৫), পিতা-আব্দুল মান্নান, সাং-সব্দলপুর, থানা- চান্দিনা, জেলা-কুমিল্লা, ২। আলী হোসেন(৩০), পিতা-রহিম সরকার, সাং-তালবাড়িয়া, থানা-মিরপুর, জেলা-কুষ্টিয়া, ৩। কয়েছ আহমদ(২২), পিতা-ছোটন মিয়া, সাং-হোসেনপুর, থানা-বালাগঞ্জ, জেলা-সিলেট,

৪। বাদশা মিয়া(২৫), পিতা-ইসমাঈল মিয়া, সাং-পয়সা ঘাট, থানা-শ্রীনগর, জেলা-মুন্সিগঞ্জ, ৫। মোঃ বিল্লাল(২২), পিতা-মৃত আব্দুল কাদির, সাং-সেন্দর, থানা-ব্রাহ্মনবাড়িয়া সদর, জেলা- ব্রাহ্মনবাড়িয়া, ৬। ওয়াসিম(৩৫), পিতা-অলি আহমদ, সাং-বায়েনাগর, থানা-দাউদকান্দি, জেলা- কুমিল্লা,৭। মোঃ আছাদুজ্জামান(৩০), পিতা-আব্দুল হামিদ মিয়া, সাং-কৃষ্ণপুর, থানা-কালিয়াজুড়ি, জেলা-নেত্রকোনাদের হাজির করলে বিজ্ঞ আদালত তাদের প্রথম ০৫ (পাঁচ) জনকে ৩০ (ত্রিশ) দিন, শেষের ০২ (দুই) জনকে যথাক্রমে ১৫ দিন ও ০৭ দিন করে সাজা প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *