ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

নিউজ ডেস্ক:: ময়মনসিংহে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্দেহভাজন দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাতে শহরের কালীবাড়ি লেন এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন মো. রনি (৩০) ও আনোয়ার হোসেন ওরফে আনার (৩৮)। ঘটনাস্থল থেকে এক হাজার ৭৫০টি ইয়াবা, তিনটি গুলির খোসা, একটি বিদেশি পিস্তল উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, বন্দুকযুদ্ধের সময় তাদের দুই পুলিশ সদস্য আহত হয়েছে। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন ডিবির উপ-পরিদর্শক পরিমল চন্দ্র দাস ও কনস্টেবল শামীম।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান জানান, গতকাল রাত দেড়টায় গোয়েন্দা পুলিশের কার্যালয়ে খবর আসে, শহরের কালীবাড়ি লেন এলাকায় মাদক ভাগাভাগি করছে ব্যবসায়ীরা।

রাত পৌনে ২টার দিকে ওই এলাকায় একটি পরিত্যক্ত বাড়ির সামনে অভিযান চালায় পুলিশ। মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ইটপাটকেল নিক্ষেপ ও গুলি ছোড়ে। এ সময় পুলিশের ওই দুই সদস্য আহত হন। পরে আত্মরক্ষার জন্য পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে আসামিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে শহরের শীর্ষ দুই মাদক ব্যবসায়ীকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এই ডিবি কর্মকর্তা আরো জানান, নিহতরা পুলিশের তালিকাভুক্ত একাধিক মাদক মামলার আসামি। নিহত রনি শহরের কৃষ্টপুর ও আনোয়ার হোসেন ওরফে আনার বাঁশবাড়ি কলোনির বাসিন্দা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *