বিদ্যুতের দাবিতে সিলেট-জকিগঞ্জ মহাসড়ক অবরোধ

নিজস্ব প্রতিনিধি :: সিলেট-জকিগঞ্জ মহাসড়ক নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে অবরোধ করেছে গোলাপগঞ্জ উপজেলার বিক্ষুব্ধ জনতা। গতকাল শুক্রবার বিকেল ৪ টায় উপজেলার চৌমুহনীতে এ অবরোধ করা হয়। এ সময় সড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে, সৃষ্টি হয় তীব্র যানজট।

জানা যায়, গত কয়েকদিন ধরে উপজেলায় বিদ্যুতের লোডশেডিং চরম আকার ধারু করে। গতকাল শুক্রবার সকাল থেকে বিদ্যুৎ না থাকায় গোলাপগঞ্জ বাজারের ব্যবসায়ী ও স্থানীয় জনতা অতিষ্ঠ হয়ে সিলেট-জকিগঞ্জ সড়ক প্রায় ১ ঘন্টা অবরোধ করে রাখে। এতে উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে। ভোগান্তিতে পড়তে হয় যানবাহনে থাকা হাজারো যাত্রীদের।

পরে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মীর মোহাম্মদ আব্দুন নাসের ও ওসি (অপারেশন) দেলওয়ার হোসেন সহ গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত হয়ে পল্লী বিদ্যুৎ সমিতি গোলাপগঞ্জ জোনাল অফিসের ডিজিএম এর সাথে কথা বলে বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক করার আশ্বাস দিলে অবরোধকারীরা অবরোধ তুলে নেয়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মীর মোহাম্মদ আব্দুন নাসের বলেন, ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধ জনতার সাথে কথা বলে অবরোধ তুলে নেওয়া হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *