সিবিএ’র ইফতার মাহফিল উন্নতির জন্য সংযমের বিকল্প নেই: ইমরান আহমদ এমপি

34 total views, 3 views today

সিলেট ৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ বলেছেন, মাহে রমজান আমাদের সংযম শিক্ষা দিতে আসে। রামজান থেকে সংযমের শিক্ষা নিয়ে আমাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে তার প্রতিফলন যদি আমরা ঘটাতে পারি তাহলে আমরা এক সমৃদ্ধ জাতি হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করতে পারবো। তিনি বলেন সাফল্যের জন্য সংযম খুব জরুরী একটি বিষয়।

আর সেটা যদি হয় গ্যাসের বেলায় তাহলে তো কথাই নেই। গ্যাস আমাদের সবচেয়ে প্রয়োজনীয় এবং অমূল্য এক প্রাকৃতিক সম্পদ। আমরা যদি গ্যাস ব্যবহারে সংযমী হতে পারি, প্রয়োজনে বেশি গ্যাস ব্যবহার বা অপচয় না করি তাহলে আমাদের অর্থনৈতিক উন্নয়নে তা বিরাট ভূমিকা রাখবে। আর তাই আমাদের উন্নতির জন্য সংযমের বিকল্প নেই।

সঠিক গ্যাস ব্যবহার ও সরবরাহে কর্মকর্তাদেরকে সহযোগিতা করবে সিবিএ’র নব নির্বাচিত কমিটি এবং সকল কর্মীদের জন্য নিরলস কাজ করবে নেতৃবৃন্দ। তিনি রোববার সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড কর্মচারী ইউনিয়ন (সিবিএ) এর উদ্যোগে ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। হরিপুর গ্যাস ফিল্ডস অডিটরিয়ামে আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভায় সিবিএ সভাপতি প্রদীপ কুমার শর্মার সভাপতিত্বে ও সিবিএ কল্যাণ সম্পাদক মোঃ উসমান আলীর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, সিবিএর সাধারণ সম্পাদক আবু ইউসুফ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী লৎফর রহমান, জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মুহিবুল হক মুহিব, জৈন্তাপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ফতেপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশীদ, চিকনাগুল ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ, ফতেহপুর ইউপি আওয়ামীলীগ সভাপতি আলা উদ্দিন, জৈন্তাপুর উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, বিএনপি নেতা আব্দুল মুহিত চৌধুরী, আওয়ামীলীগ নেতা সাহেদ আহমদ, মহানগর শ্রমিকলীগ সাধারণ সম্পাদক রুমেন আহমদ, ও গ্যাস ফিল্ড লিঃ এর মহাব্যবস্থাপক বৃন্দ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সিবিএর কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি মকবুল হোসেন, আসমত আলী, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, ফখরুল ইসলাম, আব্দুল মালিক, আব্দুর রব খসরু, দেলোয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা জাকারিয়া মাহমুদ, কামরুজ্জামান চৌধুরী, বিএনপি নেতা ফখরুল ইসলাম, মছদ্দর আলী, ছাত্রলীগ নেতা জহির রায়হান, হানিফ আহমদ প্রমুখ।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •