সাংবাদিক লুৎফুরের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক মানচিত্র’র স্টাফ রিপোর্টার শেখ মো.লুৎফুর রহমানের সুস্থতা কামনায় সোমবার বাদ আছর সিলেট নগরির কালেক্টরেট জামে মসজিদে সাংবাদিক সুলতান সুমনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,বাংলাদেশ হিউম্যান রাইটস জার্নালিস্ট কমিশনের সভাপতি ফয়সল আহমদ বাবলু, সিলেট জেলা প্রেসক্লাবের নব-নির্বাচিত সহ-সভাপতি সাত্তার আজাদ,সহ-সাধারণ সম্পাদক নাসির উদ্দিন,সাবেক তথ্য ও প্রযুক্তি সম্পাদক এম এ মালেক,জেলা প্রেসক্লাবের সদস্য সুলতান সুমন,নিজামুল হক লিটন, মানবাধিকার পরিবেশ সাংবাদিক সোসাইটির সাংগঠনিক সম্পাদক সুমন মিয়া, দৈনিক যায়যায়দিনের দক্ষিণ সুরমা প্রতিনিধি সুমন আহমদ, সমাজসেবী নুরুল আমীন খান, হুমায়ুন কবির প্রমুখ।

উল্লেখ্য শেখ মো. লুৎফুর রহমান গত বুধবার রাত ৮ টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়। তিনি হৃদরোগে আক্রান্ত হন। বর্তমানে তিনি সিলেট ওইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি কেয়ার ইউনিট (সিসিইউ) তে চিকিৎসাধীন রয়েছেন। তার আশু রোগমুক্তি ও সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া কামনা করা হয়। প্রেস-বিজ্ঞপ্তি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *