ছাতকে পল্লী বিদ্যুৎের নিরাপত্তা প্রহরী লিটনের ব্যাবসায়ী গ্রাহক ভোগান্তি

নিজস্ব প্রতিনিধি- শংকর-দত্ত :: ছাতকের গোবিন্দগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির ব্যাবসায়ী গ্রাহকদের হয়রানির অভিযোগ পাওয়া গেছে। বিল বকেয়া রয়েছে এমন অভিযোগে গত ১৭মে অামির উদ্দীন (মিটারের মালিক) ব্যাবসায়ী সজীব নামের একটি গ্রাহকের বিদ্যুতের লাইন (নিরাপত্তা প্রহরী লিটন) বিচ্ছিন্ন করা হয়েছে। ভুক্তভোগি গ্রাহক জানিয়েছেন, ডিসেম্বর, জানুয়ারী, ফেব্রুয়ারী,মার্চ মাসের বিল বকেয়া রয়েছে দেখিয়ে সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

অথচ গ্রাহক সহ উপস্থিত ১০জন লোকেরা বার বার অনুরুধ করেন সংযোগ বিচ্ছিন্ন না করার জন্য তিনি ৫ মিনিটের সময় চান। কিন্তু উনি সেই সময় দিতে না রাজি। কারন ১২০০টাকা লাইনচার্জে ভালো কমিশন পাওয়ার লোভে। অথচ গ্রাহক বলেছেন অামি বিল পরিশোধ করিনি অামি স্বিকার করছি।

সেটা অামার অপরাধ, কিন্তু লিটন অনেক নেতা, ক্ষমতাধর ব্যক্তিদের বকেয়া পাওনা টাকা তুলতে পারেন নি বরং কিছু বলার সাহস করতে পারেন না, তো অামার কি অপরাধ! অামি তো ভদ্র ব্যবহার করেছি খারাপ অাচরন করিনি তবে কেনো অামাকে ৫ মিনিটের সময় না দিয়ে সংযোগ বিচ্ছিন্ন করলেন।

জানাজায়, লিটন ৪-৫ বছর যাবৎ গোবিন্দগঞ্জ জোনাল অফিসে নিরাপত্তা প্রহরী হিসেবে রয়েছেন, সেই সূত্রে অনেক নেতা কর্মিদের ভালো সেল্টারে রয়েছেন।

নিজ অালাপে বুঝা, তার অাচরন সুবিধে জনক নয় তিনি তর্জন গর্জন করে কথা বলেন গ্রাহকের সাথে এমন কি সিলেট নিউজ টাইমস্ সংবাদ কর্মির সাথে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.