মাহে রমজানকে স্বাগত জানিয়ে সিলেট মহানগর শিবিরের বর্ণাঢ্য র‌্যালি

মাহে রমজানকে স্বাগত জানিয়ে ও রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে ১৭ মে (বৃহস্পতিবার) নগরীতে বর্ণাঢ্য র‌্যালি করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর শাখা।

শিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারি ফরিদ আহমদের পরিচালনায় র‌্যলী পরবর্তী সমাবেশে উপস্থিত ছিলেন শাবিপ্রবি শিবির সভাপতি তুহিন বেপারী, জেলা পূর্বের সভাপতি পারভেজ আহমদ, শাবিপ্রবি সেক্রেটারি রেজাউল ইসলাম, নগর সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

র‌্যালি পরবর্তী সমাবেশে মহানগর শিবির সভাপতি নজরুল ইসলাম বলেন, পবিত্র রমজান মাস আল্লাহর পক্ষ থেকে মুসলামানদের জন্য বিশেষ উপহার। এই মাসে মানুষকে অন্ধকারের সেই বিভীষিকা থেকে আলোর পথে নিয়ে আসার দিশারী মহাগ্রন্থ আল কোরআন নাজিল হয়েছিল। এই মাসে নিজের গোনাহ থেকে মওকুফ লাভ ও আল্লাহর সান্নিধ্য লাভের অপার সুযোগ রয়েছে। তাই আমাদেরকে কুরআন নাজিলের এই মাসে সর্বোচ্চ পরিমাণে কোরআন-হাদিস অধ্যয়ন ও ফরজ-ওয়াজিবের পাশাপাশি নফল ইবাদতের দিকে বিশেষ নজর দিতে হবে। পাশাপাশি মাহে রমজানের পবিত্রতা রক্ষায় যাবতীয় বেহায়াপনা ও অশ্লীলতা বন্ধে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে। দিনের বেলা রেস্টুরেন্ট বন্ধ রাখতে হবে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে কার্যকর ব্যবস্থা করতে হবে। গরিব-দুঃখী ও অসহায় মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে এগিয়ে আসতে হবে। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *