সুনামগঞ্জে ৫শ লিটার মদসহ ৬ জন গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি:: সুনামগঞ্জে সদর থানার থেকে ৫শ লিটার দেশীয় মদসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জ সদর থানার টুকেরগাঁও গ্রামের হাছননগর মুচিপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল টুকেরগাঁও গ্রামের বাটুল রবি দাসের পুত্র নন্দলাল (৪০), মৃত নিদান রবি দাসের পুত্র মহেশলাল রবি দাস (৬০), নিরঞ্জন রবিদাসের পুত্র সুবল রবিদাস (৩২), উকিলপাড়া গ্রামের মৃত জ্ঞানেন্দ্র সরকারের পুত্র গোপি সরকার (৪০), টুকেরগাঁও গ্রামের শিবচরণ রবি দাসের পুত্র সুজন রবি দাস (২৮), চরণ রবি দাসের পুত্র রতন রবি দাস (২০)।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ওইদিন বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লে. কমান্ডার ফয়সল-এর নেতৃত্বে সুনামগঞ্জ সদর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় টুকেরগাঁও গ্রামের হাছননগর মুচিপাড়া থেকে ৫শ লিটার দেশীয় মদসহ ৬জনকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত দেশীয় মদের আনুমানিক মূল্য ১ লক্ষ টাকা।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে। উদ্ধারকৃত দেশীয় মদসহ গ্রেফতারকৃত আসামিদের সুনামগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *