দহন’ ছবিতে অভিনয় করবেন সিয়াম,পূজা ও বাঁধন

বিনোদন ডেস্ক:: জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‌’দহন’। সিয়াম ও পূজা দ্বিতীয়বারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন এই ছবির মাধ্যমে। দহন ছবিতে সিয়াম-পূজার সঙ্গে নতুন আরেকজন অভিনেত্রী অভিনয় করবেন এমন ঘোষণা দেওয়ার পর থেকেই মিডিয়াঙ্গণে হৈচৈ পড়ে যায়। এ নিয়ে অবশ্য জল কম ঘোলা হয়নি। অবশেষে সব জল্পনা কল্পনার অবসান হলো। নতুন অভিনেত্রীকে সবার সামনে আনলেন জাজ।

জানা গেল, লাক্স তারকা আজমেরী হক বাঁধন দহন ছবিতে সিয়াম ও পূজার সঙ্গে কাজ করবেন। ছবিটি পরিচালনা করবেন রায়হান রাফি। গতকাল সোমবার (৩০ এপ্রিল) রাতে রাজধানীর ঢাকা ক্লাবে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়।

এতে অতিথি হিসেবে ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। আরও উপস্থিত ছিলেন অভিনেতা ওমর সানি, নাট্য ব্যক্তিত্ব পীযুষ বন্দোপাধ্যায়, নাদের চৌধুরী, সিয়াম, অভিনেত্রী বাঁধন, পূজা, নুসরাত ফারিয়া, কণ্ঠশিল্পী কনা, ইমরান, প্রীতম হাসান, আহমেদ হুমায়ুন ও জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ প্রমুখ।

‘দহন’ নিয়ে বাঁধন বলেন, ছবিটির চরিত্রের প্রয়োজনে আমি প্রায় ১৬ কেজি ওজন কমিয়েছি। এজন্য আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। শুধু তাই নয় ‘দহন’র জন্য আমি মোটরসাইকেল চালানো শিখেছি। সবার সমর্থন ও সহযোগিতা পেলে আমি অবশ্যই ভালো কিছু করে দেখাতে পারবো।’

সিয়াম বলেন , বর্তমান সমাজেরই একটি গল্পের ছবি হতে যাচ্ছে ‘দহন’। ছবিটিতে নেশাগ্রস্ত এক যুবক হিসেবে আমাকে দেখা যাবে। আশা করি ভালো কিছু হতে যাচ্ছে দহন।’

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *