যে কারণে নিজেকে বদলালেন বাঁধন

বিনোদন ডেস্ক:: লাক্স তারকা আজমেরি হক বাঁধন। ক্যারিয়ারের বর্তমান সময়ে ছক মেপেই হাঁটছেন তিনি। তারই ধারাবাহিকতায় নিজের ফিটনেসে বদল নিয়ে এসেছেন। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নানা সময়ে তাকে নতুন নতুন গেটআপে দেখা যায়। তবে বাঁধনের এই বদলে যাওয়াকে কেউ কেউ ভুলভাবে বিশ্লেষণ করছেন বলে জানান। শুধু চলচ্চিত্রে অভিনয়ের জন্য নাকি তার এই বদল বলে অনেকে মন্তব্য করেন।

এই প্রসঙ্গে বাঁধনের ভাষ্য, যারা আমার এই বদল শুধু চলচ্চিত্রের জন্য দেখছেন তারা আসলে একটা ভুলের মধ্যে আছেন। আমি চলচ্চিত্রে অভিনয়ের জন্য নিজেকে বদলাইনি। আমি আমার নিজের জন্যই বদলেছি। আমার মাঝের সময়টুকু কতটুকু প্রতিকূল অবস্থার মধ্য দিয়ে কাটিয়েছি সেটি সবার জানা আছে। সেই সময় আমার মনে হয়েছে হয়তো আমাকে মরে যেতে হবে, না হয় ঘুরে দাঁড়াতে হবে। আমার শারীরিক অবস্থা ও মানসিক কোনো কিছুতেই তখন ঠিক ছিলাম না। বলতে পারি, বিষণ্নতা থেকে মুক্তি পাওয়ার জন্য তখন আমি জিমে ভর্তি হাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এখন আমার বদল দেখে যদি কেউ আমাকে নিয়ে কোনো একটি ভালো কাজ করতে চান সেটি আমার অর্জন বলেই আমি মনে করি। তিনি আরো বলেন, বিয়ে এবং সন্তান জন্মের পর আমাদের দেশের নারীদের শারীরিক পরিবর্তন ঘটে। তারমধ্যে একটি হলো ওজন বেড়ে যাওয়া।

এই বিষয়ে নারীদের সচেতন থাকা প্রয়োজন। আমার এই পরিবর্তন দেখে বেশ কয়েকজন নারী জিমে ভর্তি হয়েছেন। তারা নিজেদের পরিবর্তন নিয়ে ভেবেছেন। এটিও আমার জন্য একটি বড় পাওয়া বলে আমি মনে করি। তবে এই মডেল অভিনেত্রী প্রায় চার মাস ধরে ছোট পর্দায় কোনো কাজ করছেন না। নতুন কিছু চমক নিয়ে দর্শকের সামনে আসতে চান তিনি। সেটির জন্য একটু অপেক্ষা করতে হবে জানান এই গ্ল্যামারকন্যা।

এদিকে গতকাল থেকে বাংলাভিশনে প্রচার শুরু হয়েছে ‘খেলোয়াড়’ শিরোনামে বাঁধনের নতুন একটি ধারাবাহিক। এটি পরিচালনা করেছেন মাসুদ সেজান। প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৯টা ০৫ মিনিটে এটি প্রচার হবে। এই ধারাবাহিকে বাঁধনকে একজন মফস্বল মেয়ের চরিত্রে দেখা যাচ্ছে। তিনি ছাড়াও এই ধারাবাহিকে আরো অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, ডা. এজাজ, মৌটুসী বিশ্বাস, শামীমা নাজনীন, নাবিলা ইসলামসহ অনেকে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *