পুলিশের ব্লকরেড অভিযানে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার: গ্রেফতার ১৪

সিলেটের কানাইঘাটে পুলিশের ব্লকরেড অভিযানে বিপুল পরিমান অস্ত্র ও মাদক সহ ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। জানা যায় সোমবার সকাল ৭ টায় উপজেলার ঝিঙ্গাবাড়ী ইউপির নারায়নপুর গ্রাম ও তার আশপাশে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সিলেটের পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) আবুল হাসনাত খান, জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাক সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলাম সরকার, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নুনু মিয়ার নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ এ অভিযান পরিচালনা করেন।

এ সময় তারা গ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৪ জনকে আটকের পাশাপাশি ৩টি চাপাতি, ৩টি বড় দা, ১টি বিদেশী দা, ১টি রাম দা, ৫টি লম্বা ছূরা, ২টি লোহার পাইপ, ১০টি লোহার রড, কয়েকটি ঝাটা ও ১১ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ ও জামায়াত শিবিরের ২৫টি দাওয়াতী বইপত্র উদ্ধার করেন। এলাকাবাসী সুত্রে জানা যায় আটককৃত ১৬ জনের মধ্যে ব্যবসায়ী, প্রবাসী ও শিক্ষকরা রয়েছেন। এ ব্যাপারে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ জানান এলাকার সার্বিক পরিস্থিতি, রাজনৈতিক অস্থিশীলতা নিয়ন্ত্রন ও আইনশৃঙ্খলা উন্নয়নের স্বার্থে মুলত এ অভিযান চালানো হয়েছে।

এদিকে সিলেট উত্তর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত খান জানান গ্রেফতারকৃতদের মধ্যে কয়েক জন জামায়াত শিবিরের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। তবে এদের মধ্যে কেউ যদি নিরাপরাধ হয়ে থাকে তাহলে তাকে ছেড়ে দেওয়া হবে।

উল্লেখ্য নারায়নপুর গ্রামে দু-পক্ষের অধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন থেকে বিরোধ চলে আসছে। এ নিয়ে উভয় পক্ষ বেশ কয়েক বার মারামারিতে মুখাবেলাও হয়েছেন। বর্তমানে তাদের মধ্যে বাড়িঘর জ্বালাও পুড়াও সহ নানা অস্থিরতা বিরাজ করছিল।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *