ঢাকার গাজীপুর থেকে অপহৃত কিশোরী সিলেটে উদ্ধার : আপহরণকারী আটক

ঢাকা গাজীপুরের টঙ্গী থেকে অপহৃত কিশোরীকে সিলেটের একটি হোটেল থেকে উদ্ধার করেছে র‍্যাব ৯। এ সময় অপহরণকারীকেও আটক করা হয়।

র‍্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, রোববার (২৯ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে এসএমপির কোতয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে আর্কিড গার্ডেনের তৃতীয় তলায় ৩০২ নম্বর রুম থেকে কিশোরী আয়শা সিদ্দিকা স্বর্ণাকে (১৪) উদ্ধার করে র‍্যাব-৯।

সে গত ২৬ এপ্রিল ঢাকার গাজীপুর টঙ্গী থানা এলাকা থেকে অপহরণের শিকার হয়। স্বর্ণাকে উদ্ধারের সময় র‍্যাবের জালে আটকা পড়ে অপহরণকারী মজিবুর রহমান (৫০)।

বিজ্ঞপ্তিতে র‍্যাব আরো জানায়, আটককৃত মজিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন সোনারামপুর গ্রামের মৃত তারু মিয়ার পুত্র। সে স্বর্ণাকে অপহরণ করে ঢাকার বিমানবন্দর রেলস্টেশন থেকে চাকুরীর প্রলোভন দেখিয়ে সিলেটে নিয়ে আসে এবং আর্কিড গার্ডেনের তৃতীয় তলায় ৩০২ নম্বর রুমে আটকে রেখে ধর্ষণ করে।

র‍্যাব জানায়, কিশোরী আয়শা সিদ্দিকা স্বর্ণা নিখোঁজের ঘটনায় তাঁর বাবা নুরুল ইসলামের দায়ের করা নিখোজ ডায়েরী ২১২৮/তাং-২৭-০৪-২০১৭-এর পরিপ্রেক্ষিত্রে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযানে নামে তারা। অপহরণের দুদিন পর অপহরণকারীসহ ভিকটিমকে জীবিত উদ্ধার করে সিলেট কোতয়ালী থানায় হস্তান্তর করেছে র‍্যাব-৯।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *