সিলেট-৩ আসনে প্রার্থী হতে চান মকন মিয়া

বিএনপির দলীয় হাইকমান্ড থেকে অনুমতি পেলে সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ) আসনে প্রার্থী হতে চান সিলেট জেলা বিএনপির জ্যোষ্ঠ সহ-সভাপতি আলহাজ্ব শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান।

সংবাদমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা বিএনপির এই জ্যোষ্ঠ সহসভাপতি ও মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান বলেন, ‘দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জের মানুষের সুখে-দুঃখে আমি সবসময় কাজ করে আসছি। আজ পর্যন্ত কোন নির্বাচনে আমি হারি নাই। আমি আশা করছি দল আমাকে সিলেট-৩ আসনে মনোনয়ন দিলে আমি দক্ষিণ সুরমা- ফেঞ্চুগঞ্জবাসীর সুখ-দুঃখের কথা সংসদে গিয়ে বলতে চাই।

আমাকে অল্প বয়সে এলাকার মানুষ ভালবেসে মেম্বার বানিয়েছিনে, তারপর আমি মোল্লারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দীর্ঘদিন যাবৎ দায়িত্ব পালন করে আসছি। বর্তমানে আমি সিলেট জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি হিসেবে দলীয় কর্মকান্ডে কাজ করে যাচ্ছি। বর্তমান সরকারের সময় মামলা-হামলাসহ আমাকে অনেক নির্যাতন সহ্য করতে হয়েছে।

সমাজের যেকোন সমস্যায় আমি দিনরাত এক করে কাজ করে যাচ্ছি। গরীব দুখী মেহনতি মানুষের প্রয়োজন আমি নিজেকে বিলিয়ে দিয়েছি। ব্যবসায়ীদের স্বার্থে আমি আপোষহীনভাবে কাজ করছি। আগামী জাতীয় নির্বাচনে দল যদি আমাকে সিলেট-৩ আসন থেকে নির্বাচন করতে বলেন তাহলে আমি নির্বাচন করতে প্রস্তুত। দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ তথা সিলেট ৩ আসনের অবহেলিত মানুষের কথা আমি সংসদে গিয়ে বলতে চাই। দক্ষিণ সুরমার আমাকে সিলেট-৩ আসনে প্রার্থী হিসেবে চাচ্ছেন। তাই আমি সিলেট ৩ আসনে নির্বাচন করতে প্রস্তুত।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *