ভাগ্য সহায় হচ্ছে না প্রভার

বিনোদন ডেস্ক:: প্রভার জন্য গেল বছরটি অনেক কিছু প্রাপ্তির বছর ছিল বলে জানান। গেল বছরে আরটিভি অ্যাওয়ার্ড, চারুনীড়ম সেরা অভিনেত্রীর পুরস্কারসহ বেশ কিছু পুরস্কারে ভূষিত হয়েছেন তিনি। বছরের পুরোটা সময় টিভি নাটকেও বিভিন্ন চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন। বিদায়ী বছরের সফলতা নতুন বছরেও ধরে রাখতে চান প্রভা।

চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন ছোট পর্দার মডেল ও অভিনয়শিল্পী প্রভা। প্রথম ছবিতে নায়ক হিসেবে পাশে পাচ্ছেন ফেরদৌসকে। এই ছবিটি নির্মাণ করবেন নাট্যনির্মাতা অঞ্জন আইচ।

নির্মাতা অঞ্জন আইচ বলেন, ফেরদৌস ও প্রভা দুজনেই ছবিতে অভিনয় করবেন এটি চূড়ান্ত। গল্প হবে নারীবাদী।

প্রথম চলচ্চিত্র ‘রূপবতী’র আপডেট প্রসঙ্গে প্রভা বললেন, ২০০৯ সালে ‘মনপুরা’ চলচ্চিত্রের মাধ্যমে সিনেমায় আসার কথা ছিল আমার; কিন্তু সেটা হয়ে ওঠেনি। এদিকে ‘রূপবতী’ চলচ্চিত্রের কাজটি এই মে মাসেই হওয়ার কথা ছিল। কিন্তু ঈদের কাজের ব্যস্ততা আর কালবৈশাখীর আবহাওয়ার কারণে পরিচালকও একটু সময় পিছিয়েছেন। আশা করি ঈদের পরেই চলচ্চিত্রটির শ্যুটিং শুরু হবে। ছবিটি মাওয়াঘাটের মনোরম দৃশ্য দিয়ে শুরু হবে বলেই জেনেছি। ছবিতে আরও অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ, তারিক আনাম খান, সোহেল খান ও সাবেরী আলম।

এদিকে নিজেকে বিশ্লেষণ করে প্রভা বলেন, আমি খুব বেশি কৌশলী নই। খুব অভিমানী। খুব স্পষ্টভাষী। আমাকে বোঝা খুব সহজ। তাই এসব কারণে বারবার আমাকে ঠকতে হয়েছে।

এদিকে সংবাদপত্র ও সংবাদ কর্মীদের সঙ্গেও তার দূরত্ব বেড়েছে বলে জানান। এ প্রসঙ্গে প্রভা বলেন, আমাকে নিয়ে যথেষ্ট মিথ্যাচার হয়েছে। আমি যা করি না, সেটিই আমার নামে বলা হচ্ছে। এই কারণে আমার পরিবারের কাছেও আমাকে অনেক কথা শুনতে হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *