বদিকোনার প্রগতি উচ্চ বিদ্যালয়ের এর উদ্যোগে সহকারি শিক্ষিকা রত্না রানী দাস এর অবসর গ্রহণ উপলক্ষে বিদায়ী সম্বর্ধনা ও সম্মননা প্রধান অনুষ্ঠান সম্পন্ন

সিলেট দক্ষিণ সুরমার বদিকোনার প্রগতি উচ্চ বিদ্যালয়ের এর উদ্যোগে সহকারি শিক্ষিকা রত্নারানী দাস এর অবসর গ্রহণ উপলক্ষে বিদায়ী সম্বর্ধনা ও সম্মননা অনুষ্ঠান প্রধান করা হয়েছে। ২১ এপ্রিল শনিবার দুপুরে স্কুল প্রঙ্গণে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক গোলম মোস্তাফার পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন, সপ্তম শ্রেনীর ছাত্র মিজানুর রহমান ও গীতা থেকে পাঠ করেন শিক্ষক বানু চন্দ্র পাল।

স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সন্তোষ কুমার দাশ। আলোচনা সভায় বক্তব্য রাখেন, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য আলী আহমদ, শিক্ষক বানু চন্দ্র পাল, শিক্ষক মৃদুল বরেন আচার্য্য, আব্দুল খালিক, জীবন লাল দে, সেলিনা জাহান, ফয়সাল আহমদ, পৃত্তি কুমার ঘোষ, এন এইচ হাবিব প্রমূখ। বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠানে শিক্ষকদের পক্ষ থেকে মান পত্র পাঠ করেন, বানু চন্দ্র পাল এবং ছাত্রদের পক্ষ থেকে মান পত্র পাঠ করেন তাসলিন মোনালিসা। এসময় শিক্ষক ও স্কুল কমিটির পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট ও মান পত্র প্রধান করা হয়। অনুষ্ঠানে সম্বর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদায়ি সহকারি শিক্ষক রত্না রানী দাস। অনুষ্ঠানে শেষে স্কুল কমিটির শিক্ষক কল্যাণ ট্রাষ্ট এর থেকে পক্ষ থেকে এক লক্ষ টাকার চেক প্রধান করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.