তাজ উদ্দিনের হত্যাকারীদের গ্রেফতারে পুলিশের ব্যর্থতায় এলাকায় অসন্তোষ

সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউনিয়নের ফতেহপুর গ্রামের ব্যবসায়ী তাজ উদ্দিনের হত্যাকারীদের গ্রেফতারে পুলিশের ব্যর্থতায় অসন্তোষ প্রকাশ করে ২১ এপ্রিল সকাল ৯ টায় ফতেহপুর মাদ্রাসা মাজারে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়নের সাবেক চেয়ারম্যান একে এম আব্দুলার সভাপতিত্বে ও তরুন সমাজসেবী নাজির উদ্দিনের পরিচালনায় বক্তারা বলেন সুমনকে গ্রেফতার করার ১৫ দিন অতিবাহিত হলেও আর কোন আসামী খুজে বের করে পুলিশ গ্রেফতার করতে পারেনি। অথচ প্রধান প্রধান সন্দেহভাজন আসামীরা প্রকাশ্যে ঘুরাফেরা করছে তাদেরকে জিজ্ঞাসাবাদ করার জন্যও পুলিশ আটক করার চেষ্ঠা করছে না। আগামী ২২ এপ্রিল লামাকাজী বাস পয়েন্ট নির্ধারিত কর্মসূচী, প্রতিবাদ সভা পরবর্তীতে যে কোন দিন বাস্তবায়ন করা হবে বলে সভায় ঘোষণা করা হয়।

উলে­খ্য গত ১৪ মার্চ অজ্ঞাত সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে খুন হওয়া তাজ উদ্দিনের খুনি সুমন আহমদের সহযোগীদের গ্রেফতার করতে না পারায় তাজ উদ্দিনের গ্রাম ফতেহপুর এলাকায় পুলিশের প্রতি অসন্তোষ করছেন এলাকাবাসী। এতে করে মামলায় ন্যায়বিচার পাওয়ার ব্যাপারে আমরা সন্দিহান। সমাবেশে বক্তব্য রাখেন ফতেহপুর পঞ্চায়েতের প্রধান মুরব্বি মনু মিয়া, মুরব্বি আব্দুস শহিদ, মৌলভী মকবুল হোসেন, সাবেক মেম্বার উকিল আলী, ডাঃ আতিকুল হক দুদু, টুকেরবাজার হাই স্কুলের শিক্ষক মাওলানা জাকারিয়া, ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারী কামাল উদ্দিন, নুর বক্স, সাইদুর রহমান, আব্দুস সাত্তার, এরাব আলী আজিজুর রহমান, শুকুরউলাহ, গৌছ উদ্দিন, আব্দুল কবির, গোলাম কিবরিয়া, জাবেদ আহমদ, উলামালীগ নেতা কাজী মাওলা সিরাজুল ইসলাম, আব্দুল হান্নান প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.