খালেদার জীবন নিয়ে শঙ্কায় বিএনপি

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জীবন নিয়ে উদ্বেগ ও শঙ্কায় রয়েছে দলটি। আজ সকালে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ উদ্বেগের কথা জানান। তিনি বলেন, আমি আগেও দেশনেত্রীর জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করেছি।

বর্তমানে তিনি চরম স্বাস্থ্যঝুঁকিতে রয়েছেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন- ‘হায়াত-মউত আল্লাহর হাতে, এখানে কারো হাত নেই।’ ওবায়দুল কাদেরের এ বক্তব্য আরও ভয়ঙ্কর ইঙ্গিত বহন করে। ওবায়দুল কাদেরের ইঙ্গিতপূর্ণ বক্তব্যে আমরা দেশনেত্রীর জীবনের নিরাপত্তা নিয়ে আরও বেশী উদ্বেগ ও শঙ্কা প্রকাশ করছি।

তিনি বলেন, ওবায়দুল কাদেরের বক্তব্যে প্রমানিত হলো যে, সত্যি সত্যি তারা বিএনপি চেয়ারপারসনের জীবন নিয়ে একটা গভীর চক্রান্তে লিপ্ত। আমি স্পষ্ট ভাষায় বলতে চাই- অবিলম্বে দেশনেত্রীর ইচ্ছানুযায়ী রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ব্যক্তিগত চিকিৎসকদের দিয়ে চিকিৎসা ব্যবস্থা করা হোক, অন্যত্থায় জনগণের রুদ্ররোষ থেকে কেউই রেহাই পাবে না।

দেশনেত্রীর চিকিৎসা নিয়ে কারা কর্তৃপক্ষের গড়িমসি সহ্য করা হবে না। বেগম খালেদা জিয়ার হাঁটু ও পায়ের ব্যথা আরও বেড়ে গেছে। পুরাতন ভবনের স্যাঁতসেতে কক্ষে তাকে নানাবিধ সমস্যায় আক্রান্ত হতে হচ্ছে। সেখানে একদিকে মশার তীব্র উপদ্রুব, অন্যদিকে ঘন ঘন লোডশেডিংয়ে তাকে এক অবর্ণনীয় কষ্টে রাখা হয়েছে। দেশনেত্রীকে নির্যাতন করাই সরকারের মূল টার্গেট, আর সেজন্যই আদালতের ঘাড়ে বন্দুক রেখে সাজা দিয়ে দেশনেত্রীকে বন্দী করে রেখেছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- বিএনপি ভাইস চেয়ারম্যান এড. নিতাই রায় চৌধুরী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এড. মাসুদ আহমেদ তালুকদার, সহ দপ্তর সম্পাদক মুনির হোসেন, জাসাসের সাবেক সভাপতি আব্দুল মালেক, সহ দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.