রিয়াদে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত

আন্তর্জাতিক ডেস্ক:: রিয়াদে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন করেছে সৌদি আরবের আরবাইন সানাইয়া খালিদিয়া ফয়সালিয়া শাখা স্বেচ্ছাসেবক লীগ।

সভাপতি আবুল বাশার মাতব্বরের সভাপতিত্বে এবং শাওন মহসিন খান ও কে এম শরিফুল ইসলাম রানার প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁন।প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন। বিশেষ অতিথি ছিলেন মুনিরুল ইসলাম, ফয়েজ উদ্দীন লাভলু, মাজহারুল ইসলাম পলাশ, মোশারফ শিকদার মিন্টু, মহিউদ্দীন ইসলাম। শুভেচ্ছা ও স্বাগতিক বক্তব্য দেন সর্দার লিটন ও আবুল কালাম দেওয়ান।বিষয়ভিত্তিক বক্তৃতা করেন আব্দুল আজীজ লিটন, সুমন আহমেদ খাঁন, তোফায়েল আহমেদ, মো. আসাদ, কে এম ইমরান হোসেন রাজু, সাইফুল্লাহ নাহিদ শাহ, দুলাল খান, আশরাফ জিতু, শেখ মো. আব্দুর রউফ, মো. অহিদুর রহমান, আব্দুর রশিদ দেওয়ান, আক্কাস, বাদল, মার্শাল টিটু, অহিদুর রহমান, মো. শফিকুল ইসলাম, মোখলেছুর রহমান বুলবুল, শাহ ইউনুস দিদার, মোস্তফা কামাল, মো. সেলিম প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুহাম্মদ ইউসুফ খাঁন বলেন, যদি সেদিন মুজিবনগর সরকার গঠন না হতো আমরা স্বাধীনতার স্বাদ কোনোদিনই পেতাম না। বঙ্গবন্ধুকে বিচ্ছিন্নতাবাদী নেতা ঘোষণা করে পশ্চিম পাকিস্তানিরা খুন করে ফেলতো। আর তাহলে বাঙালি জাতি আরও হাজার বছর ধরে পরাধীনতার শৃঙ্খলে বন্দী থাকতো।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *