দেবীর টিজারে আরও রহস্য

বিনোদন ডেস্ক:: নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস ‘দেবী’ অবলম্বনে নির্মিত হচ্ছে একই নামের সিনেমা। সরকারি অনুদানে এই ছবিটি প্রযোজনা করছেন অভিনেত্রী জয়া আহসান। এতে জনপ্রিয় সাহিত্য চরিত্র মিসির আলি হয়ে হাজির হচ্ছেন অভিনেতা চঞ্চল চৌধুরী।

ছবিটির প্রথম পোস্টারে মিসির আলি লুকে চমক দেখিয়েছিলেন চঞ্চল। পরে প্রকাশ হয়েছে আরও একটি পোস্টার। সেখানে দেখা গেছে রানু চরিত্রের জয়া আহসানকে। এবার প্রকাশ হল ‘দেবী’ ছবির টিজার। রোববার রাতে জাজ মাল্টি মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে ছবিটির ২ মিনিট আট সেকেন্ডের টিজার। টিজারে দেখা মেলে জয়া আহসানের ও শবনম ফারিয়ার। রহস্য আরও যেন বেড়েছে এখানে।

দুই মিনিটের এই ভিন্নধারার টিজারে নেই গান, নাচ, রোমান্স, হাসি, কান্না কিংবা মারপিটের দৃশ্য! আছে শুধু আলো-অন্ধকারের খেলা এবং কিছু ভৌতিক-রহস্যময় আবহ। যেখানে ‘রহস্যময়ী’ এক জয়া আহসানকে পাওয়া গেল। তার কণ্ঠে মূলত একটি সংলাপই শোনা যায়- ‘আমি অনেক কিছু বলে দিতে পারি। আমি যা বলি তা সব সত্য হয়ে যায়’।

পুরো টিজারে মাত্র একটি দৃশ্যে দেখা গেছে শবনম ফারিয়াকে। আর পুরোটাজুড়ে রয়েছেন হুমায়ূন আহমেদের লিখে যাওয়া চরিত্র রানু। যে চরিত্রের সঙ্গে অদ্ভুতভাবে মিশে গেছেন অভিনেত্রী জয়া আহসান।

মিসির আলি চরিত্রে অভিনয় করা চঞ্চল চৌধুরীকে দেখা যায়নি একবারও। ছবিটির প্রযোজক ও অভিনেত্রী জয়া জানান, ‘এই ছবির মূল চমক মিসির আলি- এতে কোনও সন্দেহ নেই। ফলে সেটার ঝলক দেখতে দর্শকদের আরও একটু অপেক্ষা করতে হবে।’

অনম বিশ্বাসের পরিচালনায় এই ছবিতে চঞ্চল চৌধুরী ও জয়া আহসান ছাড়া আরো অভিনয় করেছেন অনিমেষ আইচ, ইরেশ যাকের ও শবনম ফারিয়া প্রমুখ। ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। ছবির শুটিং এরইমধ্যে শেষ হয়েছে। ছবিটির সম্পাদনা চলছে এখন। শিগগিরই জানা যাবে এর মুক্তির তারিখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *