ইউনাইটেডে চিকিৎসা নিতে চান খালেদা: রিজভী

নিউজ ডেস্ক:: বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ আবারো দাবি করেছেন, দলটির চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে গুরুতর অসুস্থ রয়েছেন। তিনি বলেন, বেগম খালেদা জিয়ার পছন্দ অনুযায়ী ইউনাইটেড হাসপাতালে তার ব্যক্তিগত চিকিৎকদের তত্ত্বাবধানে সুচিকিৎসা নিশ্চিত করার দাবি জানাচ্ছি।

সোমবার (১৬ এপ্রিল) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক খোন্দকার গোলাম আকবর, সহ দফতর সম্পাদক মনির প্রমুখ উপস্থিত ছিলেন।

খালেদা জিয়ার অসুস্থতার খবর জানার ব্যাপারে রিজভী বলেন, ‘সব সময় এটা বলা যায় না, কয়েকদিন আগে তার (খালেদা জিয়া) আইনজীবী গিয়ে দেখা করেছেন। তারা দেখেছেন। তার আত্মীয়স্বজনরা দেখা করেছেন। তাদের মাধ্যমে জেনেছি।’

তিনি জানান, আইনগত দিক, রাজনৈতিক আন্দোলনের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে প্যারোলে মুক্তি চাইবেন কিনা সে ব্যাপারে সিদ্ধান্ত নিবেন তারা।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে গত ৮ ফেব্রুয়ারি পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে খালেদা জিয়ার ছেলে তারেক রহমানসহ মামলার অপর পাঁচ আসামির প্রত্যেককে ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। ওই রায়ের পর থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন বেগম খালেদা জিয়া।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *