গরম রড দিয়ে গৃহবধুর স্পর্শকাতর অঙ্গ ঝলসে দিয়েছে স্বামী?

নিউজ ডেক্স:: মাধবপুর উপজেলার শাহজীবাজার এলাকায় লোহার রড গরম করে সিপা আক্তার (২০) নামে এক গৃহবধুর মুখ ও শরীরে স্পর্শকাতর স্থান ঝলসে দিয়েছে স্বামী। গুরুতর আহত অবস্থায় তাকে সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, ১১ মাস পূর্বে লাখাই উপজেলার বামৈ গ্রামের আব্দুল আলীর কলেজ পড়য়া কন্যার সিপা আক্তারের সাথে প্রেম সম্পর্ক করে বিয়ে হয় মাধবপুর উপজেলাধীন শাহজীবাজার এলাকার জসিম উদ্দিনের। বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে তাদের দাম্পত্য জীবনে কলহ চলে আসছে। এ নিয়ে একাধিকবার বিচার সালিশ অনুষ্ঠিত হয়।

সম্প্রতি জসিম উদ্দিন অন্যত্র আরেকটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। বুধবার বিকেলে যুবক তার নতুন প্রেমিকা নিয়ে বেড়াতে যেতে চাইলে সিপা আক্তার বাধা দেয়। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জসিম উদ্দিন তার স্ত্রীকে লোহার রড গরম করে মুখ ও শরীরের স্পর্তকাতর স্থানে ঝলসে দেয়। পরে স্থানীয় লোকজন গৃহবধুর শোর চিৎকার শুনে এগিয়ে এসে তাৎক্ষনিক সদর হাসপাতালে ভর্তি করায়। এ ব্যাপারে সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার, সাইফুর রহমান সোহাগ জানান, গৃহবধুর শরীরে অধিকাংশ জায়গা ঝলসে গেছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.