মাদক কারবারে জড়িত পুলিশ কর্মকর্তা ক্লোজড!

নিউজ ডেক্স:: মাদক ব্যবসায়ীদের সঙ্গে সখ্য রেখে তাদের সহযোগিতা ও নিজে কেনাবেচা করার অভিযোগে রাজশাহীর এক পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মোহা. শহীদুল্লাহ মোহনপুর থানার উপপরিদর্শক (এসআই) ওসমান গণিকে ক্লোজড করার নির্দেশ দেন।

পুলিশ সুপার (এসপি) মোহা. শহীদুল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত এসআই ওসমান গণির বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।

পুলিশের কয়েকটি সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার পবা এলাকা থেকে র‌্যাবের একটি দল পুলিশের সোর্স পরিচয়দানকারী হেলালকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আটক করে। হেলালকে ওইদিন র‌্যাব-৫ এর কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদে সে জানায়- মোহনপুর থানার এসআই ওসমান গণি তাকে মাদক বিক্রিতে সহযোগিতা করেন।

হেলাল আরও জানায়, এসআই ওসমান গণি পবা থানায় থাকার সময় তার সোর্স হিসেবে কাজ করতেন। সেই সুবাদে মোহনপুর থানায় বদলির পরও এসআই গণি, সোর্স ও মাদক ব্যবসায়ী হেলালের সঙ্গে যোগাযোগ রেখে মাদক কেনাবেচায় সহযোগিতা করেন।

বিষয়টি র‌্যাব-৫ থেকে রাজশাহীর পুলিশ সুপারকে অবহিত করা হয়। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা মেলায় এসআই ওসমান গণিকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

মোহনপুর থানার ওসি এম এম আবুল কাশেম এসআই ওসমান গণিকে ক্লোজড করার বিষয়টি নিশ্চিত করে জানান, ওসমান গণির সঙ্গে যারা জড়িত আছেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *