৩ দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন

৩ দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলা মঙ্গলবার সিলেট নগরীর রিকাবী বাজারস্থ মোহাম্ম আলী জিমনেশিয়ামে উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্তি বিভাগীয় কমিশানর সার্বিক মোঃ আজম খানের সভাপতিত্বে ও মদুসুধন চন্দ্রের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেটের ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার মৃনাল কান্তি দে বলেন, প্রধানমন্ত্রীর প্রতিশ্র“তি রূপকল্প-২০২১ বাস্তাবায়নে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ও মন্ত্রিপরিষদ বিভাগের নেতৃত্বে মন্ত্রণালয়, বিভাগ, দপ্তর, সংস্থা ও মাঠে প্রশাসন একযোগে কাজ করছে।

সরকারের পাশা-পাশি শিক্ষা প্রতিষ্ঠান কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, তৃণমূল পার্যায়ে স্বল্পমূল্য সহজে সরকারি সেবা পৌছে দেয়ার বিষয়ে উপকারভোগী হিসাবে জনগণকে সম্পৃক্ত করানো এ ডিজিটাল উদ্ভাবনী মেলার মূল উদ্দেশ্যে। তথ্য প্রযুক্তির ব্যবহার করে জনপ্রশাসনের দক্ষতা বৃদ্বিসহ জনগণের দোরগোড়ায় নাগরিক সেবা পৌছে দিতে বর্তমান সরকার অঙ্গিকারবদ্ধ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এস এমপি পুলিশ কমিশনার মো. গোলাম কিবরিয়া, মাধ্যমিক শিক্ষা সিলেট বিভাগের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম, স্থানীয় সরকার বিভাগ সিলেটের পরিচালক মতিউর রহমান, প্রাথমিক শিক্ষা সিলেটের বিভাগীয় পরিচালক তাহমিনা আক্তার, সমাজসেবার বিভাগীয় পরিচালক ফেরদৌস আরা সহ বিভিন্নস্থানে স্কুল কলেজ এর শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.