বাড়ি ফেরার পথে ৯ বছরের শিশু ধর্ষণের শিকার

নিজস্ব প্রতিনিধি:: জামালগঞ্জ উপজেলায় হাওরের থেকে ছাগল নিয়ে বাড়ি ফেরার পথে ধর্ষিত হয়েছে ৯ বছরের এক শিশু। রোববার সন্ধ্যায় জামালগঞ্জ উপজেলার রামপুর গ্রামের পাশে পাগনার হাওরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত আফজল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। শিশুটিকে ওইদিন রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও নির্যাতিতা শিশুর স্বজনরাদের কাছে জানা যায়, রোববার বিকেলে গ্রামের এক দিনমজুরের কন্যা বাড়ির পাশের হাওরের জাঙ্গালে ঘাস খেতে দেওয়া ছাগলকে আনতে যায়। সন্ধ্যার সময় বাড়ি ফেরার পথে শিশুটিকে হাওরের নির্জন জঙ্গলে জোরপূর্বক ধর্ষণ করে রামপুর গ্রামের নয়ন মিয়ার ছেলে আফজল মিয়া (১৮)। শিশুর স্বজনরা তাকে উদ্ধার করে সন্ধ্যায় জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর সেখানকার ডাক্তাররা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে তার উন্নত চিকিৎসা চলছে।

এদিকে এ ঘটনায় শিশুটির বাবা রোববার রাতেই জামালগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে আফজল মিয়াকে আসামি করে মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই আফজল মিয়াকে গ্রেফতার করে। পুলিশের কাছে সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। সোমবার দুপুরে তাকে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ জুয়েল বলেন, নির্যাতিতা শিশু হাওরে ছাগল আনতে গেলে আফজল মিয়া তাকে ধর্ষণ করে। আমরা ধর্ষককে গ্রেফতার করেছি। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *