আজ সন্ধ্যায় দুই সিটির প্রার্থী ঘোষণা করবে বিএনপি

নিউজ ডেক্স:: গাজীপুর ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মেয়র প্রার্থীর নাম ঘোষণা করবে সংসদের বাইরে থাকা বিএনপি। সোমবার সন্ধ্যায় দলের পক্ষ থেকে এ ঘোষণা দেয়া হবে। দুপুরে নয়াল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম অালমগীর এ তথ্য জানিয়েছেন।

রোববার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে গাজীপুর ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়েছে। দুই মহানগরের ১০ জন মনোনয়নপত্র সংগ্রহ করলেও বিএনপির মনোনয়ন বোর্ডের সাক্ষাৎকারে উপস্থিত ছিলেন ৯ জন। তাদের মধ্য থেকে চূড়ান্ত প্রার্থী বাছাই করা হয়েছে।

খুলনা সিটিতে মেয়র পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছেন, বর্তমান মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, জেলা বিএনপির সভাপতি শফিকুল আলম মনা।

গাজীপুর সিটি কর্পোরেশনে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছেন, বিএনপির ভাইস চেয়ারম্যান ও গাজীপুর সিটির বর্তমান মেয়র এম এ মান্নান, দলটির জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাসান উদ্দিন সরকার, শ্রমিক দলের কার্যকরী সভাপতি সালাউদ্দিন সরকার, মেয়র মান্নানের ছেলে এম মনজুরুল করীম, গাজীপুর জেলা বিএনপি নেতা শওকত হোসেন সরকার, আবদুস সালাম ও জেলা ছাত্রদলের সভাপতি শরাফত হোসেন। তাদের মধ্যে এম মনজরুল করীম দেশের বাইরে থাকায় তিনি সাক্ষাৎকারে আসতে পারেননি বলে দলীয় সূত্রে জানা গেছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *