প্রধানমন্ত্রী সবই জানেন: এরশাদ

নিউজ ডেক্স:: জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে কখন কে গুম হচ্ছে আর খুন হচ্ছে আল্লাহ ছাড়া তা কেউ জানে না। তবে এ দেশের প্রধানমন্ত্রী সব জানেন। গতকাল বিকালে চট্টগ্রামের লালদীঘি ময়দানে সম্মিলিত জাতীয় জোট আয়োজিত মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এরশাদ এসব কথা বলেন ।

তিনি বলেন, দেশে আগে মহাসড়কের উন্নয়ন হতো। এখন উন্নয়নের মহাসড়ক দুর্নীতির মহাসড়কে পরিণত হয়েছে। দুর্নীতির মহাসড়কে এখন শুধু খাল-বিল কেন? এই মহাসড়কে আমরা হাবুডুবু খাচ্ছি। ঢাকা থেকে রংপুর যেতে এখন সময় লাগে ১৫ ঘণ্টা।
দেশের মানুষ পরিবর্তন চায় দাবি করে এরশাদ বলেন, ‘আমরা একক সরকার চাই না।
সব একজনের কথায় চলছে। দেশে কোনো নিরাপত্তা নেই। এখন তো নির্বাচন হয় না, সিল মারে। তাই নির্বাচন কেন্দ্র পাহারা দিতে হবে। আমাদের প্রস্তুত থাকতে হবে।’
তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন পদ্ধতি সংস্কার করতে হবে। সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টি সংখ্যাগরিষ্ঠ আসনে জয় লাভ করে সরকার গঠন করবে।

এরশাদ বলেন, বাংলাদেশের মতো ব্যাংক ডাকাতি বিশ্বের আর কোথাও হয় নাই, কিছুদিন আগে বলা হতো ব্যাংকের টাকা নেয়ার কেউ নাই। এখন বলা হচ্ছে ব্যাংকে টাকা নাই। কোথায় গেল এই টাকা? ব্যাংকের টাকা দিতে না পারলে কৃষককে জেলে যেতে হতো। আর এদের যেতে হয় না কেন? প্যারাডাইস পেপারসে এদের নাম আসে। এদের তো বিচার হয় না। কৃষকের বিচার হয়।

সম্মিলিত জাতীয় জোটের শীর্ষ নেতা ও ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান আল্লামা এম এ মান্নানের সভাপতিত্বে সমাবেশে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, ইসলামী ফ্রন্টের মহাসচিব এম এ মতিন, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সিটি মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি প্র্রমুখ জনসভায় বক্তব্য রাখেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *