বর্তমান সরকার চিকিৎসা ক্ষেত্রে বেশিরভাগ গুরুত্ব দিচ্ছে : এডভোকেট রঞ্জিত সরকার

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নে সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগের তথ্য ও প্রযুক্তি যোগাযোগ বিষয়ক সম্পাদক সুব্রত সামন্ত সরকারের সর্বিক সহযোগিতায় ও নিজ উদ্যোগে ইনাতনগর গ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

৪নং ওয়ার্ড এর ইউপি সদস্য আব্দুল হাসিমের সভাপতিত্বে ও শাহ আলম মাস্টারের পরিচালনায় ফ্রি মেডিকেল ক্যাম্প এর শুভ উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলার সিভিল সার্জন ডা: আশুতুস দাস।

ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক এডভোকেট রনজিত সরকার বলেন, বর্তমান সরকার মানুষের উন্নয়নে প্রতিটি ক্ষেত্রেই এগিয়ে আসছে। শিক্ষা, তথ্য প্রযুক্তি, কৃষি, স্বাস্থ্য সহ সব ধরনের উন্নয়নমূলক কাজে বর্তমান সরকারের কোন বিকল্প নেই। তাই তৃণমূল থেকে শুরু করে সর্বক্ষেত্রেই এগিয়ে যাচ্ছে উন্নয়নের ছোঁয়া।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগ নেতা এডভোকেট আব্দুল খালিক, মনফর মিয়া, গুলে রব্বানি, ফজলু মিয়া, মতি লাল সরকার, সামছুল হক মিয়া, লাল মিয়া, মধ্যনগর থানা যুব লীগের সহ সভাপতি হুনায়ুন কবির, মহানগর সেচ্ছাসেবকলীগের সহ সাহিত্য সম্পাদক রুকন মিয়া, জাবেদ জাহাঙ্গীর, আকিক নুর, ছাত্রনেতা গুপিকা পাল, জিল­ুর মিয়া, ছাত্রলীগ নেতা জয়াশিস লিটন, নাজির মিয়া, সঞ্জয় শীল, প্রতাপ পাল, শাহা আলম মিয়া, শান্ত পাল জুয়েল, সার্বিক তত্বাবদানে ছিলেন সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগের তথ্য ও প্রযুক্তি যোগাযোগ বিষয়ক সম্পাদক সুব্রত সামন্ত সরকার প্রমুখ।

উলে­খ্য, সিলেট রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ফ্রি মেডিকেল ক্যাম্পে সেবা দিতে ৮জন ডাক্তার ও সুনামগঞ্জ থেকে ২জন এবং জামালগঞ্জ থেকে ১জন অভিজ্ঞ ডাক্তাররা চিকিৎসা করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *