কাজিরবাজার সেতুতে দূর্ঘটনায় আহত যুবলীগ নেতা লাইফসাপোর্টে

নিউজ ডেস্ক:: সিলেটের কাজিরবাজার সেতুতে দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোসাদ্দেক হোসেন মুসা। তাকে নগরীর ওয়েসিস হাসপাতালে লাইফসাপোর্টে রাখা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। তিনি দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঝড়ের সময় তিনি ভয়াবহ এই দূর্ঘটনার কবলে পড়েন।

এসময় তিনি মোটরসাইকেলে কাজিরবাজার সেতু পার হচ্ছেন হঠাৎ করে একটি চটপটির গাড়ি ঝড়ে উড়েয়ে এনে তার উপর ফেলে। সাথে সাথে তিনি মোটরসাইকেলসহ ছিটকে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন । এসময় মুসার কান দিয়ে অনবরত রক্ত বের হতে থাকে।

গুরুতর আহত অবস্থায় তাকে ওসমানী হাসপাতালে নিয়ে যান সেখানে থাকা শাবির দুই ছাত্র। ওসমানীতে তাকে প্রাথমিক চিকিৎসা দিলেও রক্ত বন্ধ হচ্ছিল না।

পরে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসকরা লাইফসাপোর্টে নেয়ার জন্য বলেন। ওসমানী হাসপাতালের আইসিইউতে সিট খালি না থাকায় তাকে ওয়েসিস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাতে তাকে লাইফ সাপোর্টে লাখা হয়।আজ শুক্রবার তাকে এয়ার এম্বুলেন্সযোগে ঢাকায় পাঠানোর কথা রয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *