সিলেটে গণহত্যা দিবস উপলক্ষে আলোক প্রজ্জ্বলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

জাতীয় গণহত্যা দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের অংশ হিসেবে সিলেট জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে আজ (২৫ মার্চ) সন্ধ্যা ৬:৩০টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন বধ্যভূমিতে আলোক প্রজ্জ্বলন কর্মসূচি পালন করা হয়।

আলোক প্রজ্জ্বলনের পূর্বে সংক্ষিপ্ত আলোচনাসভায় জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার সুব্রত চক্রবর্তী, মহানগর মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার ভবতোষ রায় বর্মণ, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির ও সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের সহসভাপতি শামসুল আলম সেলিম। আলোক প্রজ্জ্বলন কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান, মুক্তিযোদ্ধা অনুশীলনের সভাপতি আল আজাদ, জেলা ও মহানগর ইউনিট কমান্ডের বীর মুক্তিযোদ্ধাগণ, সিলেটের নাট্য ও সংস্কৃতিকর্মীবৃন্দ এবং জেলা শিল্পকলা একাডেমির প্রশিক্ষক ও প্রশিক্ষণার্থীরা।

এরপর সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার মঞ্চে জেলা শিল্পকলা একাডেমির শিল্পীবৃন্দের পরিবেশনায় সংগীত, নৃত্য, আবৃত্তি ও নাটকের সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *