লতিফ ট্র্যাভেলস ও ইক্বরা ট্র্যাভেলস এর সৌজন্যে সিলেট প্রেসক্লাবের ফ্যামিলি নাইটে র‌্যাফেল ড্র বিজয়ীদের পুরস্কার হস্থান্তর

সিলেট প্রেসক্লাবের নির্বাচিত কমিটির অভিষেক ও মেম্বারস ফ্যামিলি নাইট অনুষ্ঠানে র‌্যাফেল ড্র’র বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়েছে। স্পন্সর প্রতিষ্ঠান লতিফ ট্র্যাভেলস লিমিটেড ও ইক্বরা ট্র্যাভেলস এর পক্ষ থেকে শনিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে এ পুরষ্কার হস্তান্তর করা হয়। এ উপলক্ষে ক্লাবের সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এনামুল হক জুবের।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদের সঞ্চালনায় সভায় বক্তারা স্পন্সর প্রতিষ্ঠান লতিফ ট্র্যালেভস লিমিটেড ও ইক্বরা ট্র্যাভেলস এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যতেও তাদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, লতিফ ট্র্যাভেলসের পরিচালক জহিরুল কবির চৌধুরী শীরু ও ইক্বরা ট্রাভেলসের পরিচালক আব্দুল কাদির। অনুভ‚তি ব্যক্ত করেন প্রথম পুরষ্কার বিজয়ী দৈনিক সিলেটের ডাকের সিনিয়র রিপোর্টার এম আহমদ আলী।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক জালালাবাদের ভারপ্রাপ্ত সম্পাদক আজিজুল হক মানিক, প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ হান্নান, সাবেক সহ-সভাপতি আতাউর রহমান আতা, কোষাধ্যক্ষ শাহাব উদ্দিন শিহাব, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূর আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ, কার্যনির্বাহী সদস্য মো. ফয়ছল আলম ও শুয়াইবুল ইসলাম, ক্লাবের সিনিয়র সদস্য জেড এম শামসুল, ছিদ্দিকুর রহমান।

পরে প্রথম পুরস্কার বিজয়ী দৈনিক সিলেটের ডাকের সিনিয়র রিপোর্টার এম আহমদ আলীর হাতে ‘ঢাকা-কোলকাতা-ঢাকা’ দুটো রিটার্ণ বিমান টিকিট তুলে দেন লতিফ ট্র্যাভেলসের পরিচালক জহিরুল কবির চৌধুরী শীরু এবং দ্বিতীয় পুরস্কার বিজয়ী দৈনিক সবুজ সিলেটের ফটো সাংবাদিক ইদ্রিছ আলীর হাতে ঢাকা-কক্সবাজার-ঢাকা একটি বিমান টিকিট তুলে দেন ইক্বরা ট্র্যাভেলসের পরিচালক আব্দুল কাদির।- বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *