দুই প্রবাসী নেতাকে দক্ষিন সুরমা নাগরিকবৃন্দের সংবর্ধনা আওয়ামী লীগে সুবিধাবাধীদের কোনো স্থান নেই:মিসবাহ উদ্দিন সিরাজ

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, আওয়ামী লীগে সুবিধাবাধীদের কোনো স্থান নেই। যে সকল নেতা তৃণমূল থেকে ওঠে এসেছেন তারা এমপি, মেয়র হলে দল, দেশ ও তৃণমূলের কর্মীরা মূল্যায়িত হবে। মানুষ এখন নেতৃত্বের পরিবর্তন চায়। জনগণ জনপ্রতিনিধিদের পরীক্ষা নিয়েছে, যারা ব্যর্থ হয়েছে তাদের ব্যর্থতার গস্নানি দল নেবে না। তাদের সরে যেতে হবে। তিনি বলেন, ৪৫ বছর ধরে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করছি, কখনো পথভ্রষ্ট হইনি। যেদিন থেকে রাজনীতিতে এসেছি সিলেটের রাজনীতিকে শক্তিশালী করার চেষ্ঠা করেছি। ত্যাগী নেতারা প্রবাসে ঐক্যবদ্ধ হয়েছেন। তারা আমাকে সমর্থন করছেন। সিলেটের মানুষ আমাকে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চায়। আমি সুযোগ পেলে সিলেটের মানুষের জন্য কাজ করে যাব।

দক্ষিন সুরমা নাগরিকবৃন্দের উদ্যোগে যুক্তরাজ্য মিসবাহ উদ্দিন সমর্থক গোষ্ঠীর সদস্য, যুক্তরাজ্য অ্যাসেক্স আওয়ামী লীগের সহ-সভাপতি মিসবাহ উদ্দিন সানি ও যুক্তরাজ্য মিসবাহ উদ্দিন সমর্থক গোষ্ঠীর সদস্য সচিব, লন্ডন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আলী চৌধুরীর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। গত ২৩ মার্চ শুক্রবার রাতে দক্ষিণ সুরমার হবিনন্দীস্থ ছাত্রলীগ কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জুয়েল আহমদের সভাপতিত্বে ও সিলেট মহানগর ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছয়েফ খানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান এপিপি, সদস্য অ্যাডভোকেট আজমল আলী, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও মহানগর আওয়ামী লীগের সদস্য আজম খান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডভোকেট আফসার খান, সহ-সভাপতি জামাল উদ্দিন রানা, সদস্য মঞ্জুরুল ইসলাম মজনু, বঙ্গবন্ধু যুব পরিষদ সিলেট জেলা সভাপতি খালেদ হোসেন।

বক্তব্য রাখেন ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাক খান, সদস্য আব্দুল আজিজ হাবান, যুবলীগ নেতা আজিজুর রহমান রায়হান, কাহের আহমদ, খোকন মিয়া, আবু সুফিয়ান আজম, জামিল আহমদ তাুলকদার, দিলোয়ার হোসেন, সাইদুর রহমান, আফসার আহমদ লিপু, রাকিল আহমদ, আজিজুল ইসলাম জনি, জাহাঙ্গীর হোসেন, মোহন আহমদ, শামীম আহমদ, দিলাল আহমদ তারেক, ইমান আহমদ ইদন, কবির আহমদ, মনসুর আহমদ, জুয়েল তালুকদার, আশফাক আহমদ, মিনহাজ আহমদ, সুহেল আহমদ, কবির আহমদ, মামুনুর রশিদ, ফরহাদ আহমদ, শাকিল আহমদ রাজ, সাইফুর রহমান, দিপু আহমদ, হামজা আহমদ, রায়হান আহমদ প্রমুখ।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •