মৌলভীবাজারে উন্নয়নশীল মধ্য আয়ের দেশে উত্তরণ উদযাপন উপলক্ষে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা

মো: সাজন আহমেদ রানা.মৌলভীবাজার জেলা প্রতিনিধি:: বাংলাদেশ এখন উন্নয়নশীল মধ্য আয়ের দেশে উত্তরণ উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে মৌলভীবাজারে।

গত কাল বৃহস্পতিবার (২২ মার্চ) সকাল ১০ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয় থেকে র‌্যালীটি বের হয়ে পৌর জনমিলন কেন্দ্রে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মৌলভীবাজার জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম এর সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো: জসিম উদ্দিন মাসুদ এর পরিচালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিলেট বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মৃনাল কান্তি দেব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আজিজুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল, মৌলভীবাজার সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর ড.মো: ফজলুল আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি মো: নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন। আনন্দ শোভাযাত্রায় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন,সরকারি বেসরকারী প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক সাংস্কৃতিক সংগঠন অংশ নেয়।

এছারা জেলার ৭টি উপজেলায় উন্নয়নশীল মধ্য আয়ের দেশে উত্তরণ উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শ্রীমঙ্গল.কমলগঞ্জ,রাজনগর.বড়লেখা.জুড়ি.কুলাউড়া ও মৌলভীবাজার সদর উপজেলায় সকল ১০টায় এ আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *