সিলেটের মানুষের ভাগ্য উন্নয়নে জাতীয় সংসদে কথা বলতে চাই:মিসবাহ উদ্দিন সিরাজ

61 total views, 1 views today

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, সিলেটের মানুষের ভাগ্য উন্নয়নে আমি জাতীয় সংসদে কথা বলতে চাই। দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জে আমাকে এমপি হিসেবে দাঁড়ানোর জন্য তৃণমূল থেকে দাবি উঠেছে। আমি তাদের দাবীর সাথে শ্রদ্ধা জানিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে চাই। আমি সারাজীবন শেখ হাসিনার প্রতি বিশ্বস্ত থেকেছি, আজীবন থাকবো। জননেত্রী শেখ হাসিনাকে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। দেশে দারিদ্রের হার দ্রæত কমছে, শিক্ষার হার বাড়ছে। দেশকে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন শেখ হাসিনা। তার হাতের স্পর্শে প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। তিনি বলেন আগামী নির্বাচনে স্বাধীণতা বিরোধী বিএনপি-জামায়াত শক্তিকে পরাজিত করে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। এজন্য সারাদেশে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শক্তিকে এক হয়ে কাজ করতে হবে।

বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের জামালপুরে মুক্তিযোদ্ধা স্মরণে টি-১০ ক্রিকেট টুণামেন্ট ২০১৮ এর পুরস্কার বিতরণী ও জাতীয় দলের অন্যতম খেলোয়ার আবু জায়েদ চৌধুরী রাহীর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।  গতকাল ২১ মার্চ বুধবার ইউনিটি স্পোর্টিং ক্লাবের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিটি স্পোর্টিং ক্লাবের সভাপতি এমরানুর রহমান ইমরান।

ক্লাব সেক্রেটারি রাসেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি আনহার মিয়া, সহ-সভাপতি হুমায়ুন রশিদ চৌধুরী, মোগলবাজার ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম শায়েস্তা, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জুয়েল আহমদ, মহানগর আওয়ামী লীগ নেতা এম এ মতিন, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীম আহমদ, দেওয়ানবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুদু মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রশিদুল ইসলাম রাশেদ, নিজাম উদ্দিন, দেওয়ান আব্দুর রহিম স্কুল ও কলেজ উন্নয়ন কমিটির সভাপতি শহীদ আবুল কালাম সেতু, বালাগঞ্জ-ওসমানীনগর অ্যাডুকেশন ট্রাস্টের সাবেক সেক্রেটারি মো. সাদ মিয়া, সাবে ছাত্রনেতা ও প্রবাসী খিজির আহমদ, ওসমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. তখলিছ আলী, সিরমান উদ্দিন, দৌলত মিয়া এবিন, মুক্তার আহমদ, উপজেলা যুবলীগ নেতা আইনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রকিব জুয়েল, বেলাল আহমদ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুহেল আহমদ, যুগ্ম সম্পাদক আতিকুল ইসলাম, ইসলাম উদ্দিন, সুহেলা বারী, সাংবাদিক রজত দাশ ভুলন, জিল্লুর রহমান, এস এম হেলাল, রুহেল আহমদ, ছাত্রলীগ নেতা শামসুল ইসলাম লেছু, খালেদ আহমদ, শাহাব উদ্দিন, ইমরান আহমদ, মোসাদ্দেক আহমদ, লিটন আহমদ প্রমুখ। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন জাতীয় দলের অন্যতম খেলোয়ার আবু জায়েদ চৌধুরী রাহী। ফাইনাল খেলায় খাপুর ক্রিকেট ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ান হয় মিরপুর ইয়াং স্টার স্পোর্টিং ক্লাব।

কমেন্ট
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •