জৈন্তাপুর আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আর নেই

সিলেট নিউজ টাইমস্ ডেক্স:: জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও প্রবীণ মুরব্বি আলহাজ্ব মো. আব্দুল্লাহ (৭৫) আর নেই। সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্নালিল্লাহি…..রাজিউন)। আগামী কাল মঙ্গলবার বাদ জোহর হরিপুর বাজার মাদ্রাসা মাঠে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক ফয়েজ আহমদ বাবর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

উপজেলার হরিপুরের বাসিন্দা মরহুম আব্দুল্লাহ ১৯৯৬ সাল থেকে জৈন্তাপুর আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে রয়েছেন। এছাড়া তিনি জৈন্তিয়া ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির মুরব্বি ছিলেন। তিনি ব্যক্তিগত জীবনে অবিবাহিত।

এদিকে, প্রবীণ রাজনীতিবীদ মো. আবদুল্লাহর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ। তিনি মো. আবদুল্লাহর রূহের মাগফেরাত কামনা করেন।

এক শোকবার্তায় তিনি বলেন, ‘মো. আবদুল্লাহ একজন দেশপ্রেমিক ও নি:স্বার্থ, পরোপকারী রাজনীতিবীদ ছিলেন। তার মৃত্যুতে জৈন্তাপুর তথা সিলেটের মানুষ একজন ন্যায় বিচারক ও প্রজ্ঞাবান রাজনীতিবীদকে হারালো। তার মৃত্যুতে যে শূণ্যতা তৈরি হয়েছে তা সহজে পূরণীয় নয়।’

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.