সিলেটে ব্যবসায়ীর উপর হামলা, সন্ত্রাসী রুবেল গ্রেপ্তার

চাঁদা না পেয়ে সিলেটে এক ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। এ সময় তারা ওই ব্যবসায়ীর হাত সহ শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে আহত করে। এ ঘটনায় গুরুতর আহত ব্যবসায়ীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর সিলেটের কোতোয়ালি থানা পুলিশ অভিযান চালিয়ে ব্যবসায়ীর উপর হামলার ঘটনার প্রধান আসামি সন্ত্রাসী রুবেলকে গ্রেপ্তার করেছে। গত শনিবার রাতে নগরীর শেখঘাটের নার্সারির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কাজিরবাজারের ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

স্থানীয়রা জানিয়েছেন- কাজির বাজারের ব্যবসায়ী নগরীর কলাপাড়ার হাসিম মিয়ার ছেলে মোস্তাক আহমদ শনিবার রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন। নার্সারির সামনে যাওয়া মাত্র রুবেল সহ কয়েকজন সন্ত্রাসী তার উপর সশস্ত্র অবস্থায় হামলা চালায়। এ সময় তারা রামদা দিয়ে মোস্তাক আহমদকে কুপাতে থাকে। প্রাণ বাচাতে মোস্তাক চিৎকার শুরু করলে স্থানীয় ব্যবসায়ীরা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘটনার পর গুরুতর অবস্থায় মোস্তাক আহমদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে- এ ঘটনার পর পুলিশ শেখঘাট এলাকায় অভিযান চালিয়ে মোস্তাকের উপর হামলাকারী রুবেলকে আটক করে। রাতে এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন আহত ব্যবসায়ী মোস্তাক আহমদ। গতকাল দুপুরে পুলিশ ওই মামলায় আটক দেখিয়ে রুবেলকে আদালতে সোর্পদ করে। সিলেটের কোতোয়ালি থানার ওসি গৌসুল হোসেন জানিয়েছেন- ঘটনার আগে দোকান ভাংচুরের ঘটনায় মামলা করেছিলেন মোস্তাক আহমদ। ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে সন্ত্রাসী রুবেলকে গ্রেপ্তার করেছে।

গতকাল তাকে আদালতে সোর্পদ করা হয়েছে। আহত মোস্তাক আহমদ জানান, গত ৮ মার্চ তার কাছে সন্ত্রাসীরা তার কাছে মোটা অংকের চাদা দাবি করে। চাদা না দেওয়ায় গত ১১ মার্চ কাজিরবাজার তার ব্যবসা প্রতিষ্টানে হামলা চালিয়ে ভাংচুর করে। এর প্রেক্ষিতে মোস্তাক আহমদ বাদী হয়ে রুবেল ও রনিকে আসামী করে কোতায়ালী থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় ক্ষুব্ধ হয়ে তার উপর নির্মম হামলা হয়েছে বলে জানান তিনি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *