জাতির জনকের জন্ম না হলে আজও আমরা স্বাধীন হতাম না:মুহিবুর রহমান হারুন , চেয়ারম্যান 

নিজস্ব প্রতিনিধি:: কয়েস আহমদ মাহদী : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক ৫নং আউশকান্দি ইউনিয়ন পরিষদ সভাকক্ষে আয়োজিত আলোচনা সভায় প্যানেল চেয়ারম্যান সাহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক , ৫নং আউশকান্দি ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান, জননেতা আলহাজ্ব মুহিবুর রহমান হারুন ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আজও আমরা স্বাধীন জাতি হিসেবে মাথা উঁচু করে দাঁড়াতে পারতামনা। তিনি আরও বলেন জাতির জনকের স্বপ্নের সোনার বাংলাকে বিশ্বের একটি উন্নত রাষ্ট্র বানাতে মাননীয় প্রধান মন্ত্রী নিরলস চেষ্টা করে যাচ্ছেন, তাই তাঁর চেষ্টা সফল করতে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে এবং দেশের উন্নয়নেরএই ধারাকে অব্যাহত রাখতে হবে।

বিশেষ অতিথি হিসাবে আরও বক্তব্য রাখেন কাজী শাহেদ বিন জাফর,মাও: আব্দুল মতিন,হাফিজ সাজ্জাদুর রহমান,শাহ নুরুল ইসলাম, মো: আব্দুল কুদ্দুস ,আরিফ আহমদ, হাফিজ আবুল কাসেম, কাওসার আহমদ সহ প্রমুখ । পরিশেষে দেশ ও জাতির সুখ শান্তি কামনা সহ বঙ্গবন্ধুর জন্য বিশেষ মোনাজাত করেন হাফিজ সাদ মিয়া।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *