ছাতক ও জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪

নিজস্ব প্রতিনিধি:: ছাতক ও জগন্নাথপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত এবং ৪ জন আহত হয়েছেন।এতে মহিলাসহ ৫ জন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ছাতকে সড়ক দুর্ঘটনায় রোমানা বেগম (৩৫) নামের এক মহিলা নিহত হন। তিনি ছাতক সদর ইউনিয়নের বাউশা গ্রামের বাসিন্দা। এসময় একই গ্রামের আব্দুস সালাম (৩০), সালেহ আহমদ (৩২)সহ ৪জন আহত হয়েছেন বলে ছাতক থানা পুলিশ জানিয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানা যায়, ছাতক থেকে গোবিন্দগঞ্জ যাওয়ার পথে মালবাহী একটি পিকআপ এবং বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকসা (সিএনজি) কালারুকা ইউনিয়নের নৌকাকান্দি এলাকায় আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। তবে মহিলাসহ ৫ জন আহত হয় ,পরবর্তীতে তাদের ছাতক উপজেলা স্বাস্থ্য ক্লিনিকে নেওয়া হলে একজনের মৃত্যু হয়। বাকি ৪জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ছাতক থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত পিকআপ ও অটোরিকসা (সিএনজি) ছাতক থানা পুলিশের জিম্মায় রয়েছে।
অপরদিকে, জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় আমিনুল ইসলাম আমিন (৪২) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি জগন্নাথপুর পৌর শহরের হবিবনগর গ্রামের বাসিন্দা ব্যবসায়ী শামসুল ইসলাম রানার ছোট ভাই।

জানাগেছে, শুক্রবার দুপুরে ব্যবসায়ী আমিনুল ইসলাম আমিন মোটরসাইকেল যোগে জগন্নাথপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে স্থানীয় হবিবনগর মসজিদের সামনে চলন্ত একটি অটোরিকশার চাকা খোলে এসে প্রচ- গতিতে মোটরসাইকেল আরোহী আমিনুল ইসলাম আমিনের উপর পড়ে গেলে তিনি গুরুতর আহত হন।

এ সময় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ওসমানীতে নেয়ার পথে ব্যবসায়ী আমিনুল ইসলাম আমিনের মৃত্যু হয়। রাত সাড়ে ৮ টার দিকে নামাজে জানাজা শেষে মরদেহ দাফন করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *